বাংলাদেশের খবর

আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২৪

ফিলিস্তিনের বিপক্ষে খেলা হচ্ছে না মোরসালিনের


ক্রীড়া ডেস্ক:

ফিলিস্তিনের বিপক্ষে খেলা হচ্ছে না বাংলাদেশের তারকা ফুটবলার মোরসালিনের। যদিও হেড কোচের প্রাথমিক তালিকায় আছেন তিনি। দলের সঙ্গে তার সৌদি আরব বা কুয়েত যাওয়া অনিশ্চিত। ইনজুরি ভোগাচ্ছে তরুণ এই তারকাকে। এদিকে, সৌদি আরবে ক্যাম্প চলার সময় দেশ বা স্থানীয় ক্লাবের সঙ্গে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলতে চায় বাংলাদেশ। 

মোরসালিনের গোল দেশের ফুটবল জাগরণের নতুন ছবি। জাতীয় দল কিংবা ক্লাব জার্সিতে বারবার নিজেকে প্রমাণ করেছেন এই তরুণ। তবে, ইনজুরি এখন তার বড় শত্রু। ক্লাবের ক্যাম্পে আছেন, চলছে মাঠে ফেরার লড়াই। কোচের ৩৫ জনের প্রাথমিক তালিকায় মোরসালিন আছেন, তবে শারীরিক পরিস্থিতি বলে দিবে ফিলিস্তিনের বিপক্ষে সৌদি আরব আর কুয়েত মিশনে তিনি দলের সঙ্গী হবেন কি না। যদিও বাস্তবতা বলছে, মাঠে নামার মতো পরিস্থিতিতে নেই মোরসালিন।

প্রথম লেগ খেলার মতো অবস্থা নেই তারিক কাজীরও। ২৪ ফেব্রুয়ারি বাংলাদেশ লিগের প্রথম লেগের শেষ রাউন্ডের ম্যাচ। এরপরই প্রাথমিক স্কোয়াড ঘোষণা করবেন। তবে সৌদি আরব যাবেন ২৬ থেকে ২৮ ফুটবলার।

২১ মার্চ কুয়েতে ফিলিস্তিনের মুখোমুখি হওয়ার আগে, সৌদি আরবে দুটি প্রস্তুতি ম্যাচ খেলতে চায় বাংলাদেশ দল। হেড কোচ হাভিয়ের কাবরেরা বলেন, ওই সময় অনেক দেশই সৌদি আরবে ক্যাম্প করবে। আমরা যোগাযোগ করছি, তাদের কেউ রাজি হলে আমরা দুটি ম্যাচ খেলব। যদি তা না হয়, তবে সম্ভাবনা আছে স্থানীয় কোনো দলের সাথে খেলার।

১ অথবা ২ মার্চ রাতে সৌদি আরব রওনা হবে বাংলাদেশ দল। ১৭ মার্চ যাবে কুয়েত। সেখানে ২১ মার্চ ফিলিস্তিনের বিপক্ষে বিশ্বকাপ বাছাই ম্যাচ। ফিরতি লেগ ২৬ মার্চ ঢাকায়।

bk- asif


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১