বাংলাদেশের খবর

আপডেট : ২৮ মার্চ ২০২৪

মুন্সীগঞ্জে ৩টি পাইপগান ও ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার


মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জ সদর উপজেলার বৈখর এলাকা থেকে ৩টি পাইপগান , ২০টি রাবার কার্তুজ ও ৩৬ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত আসামীরা হলো মোঃ আব্দুল জব্বার বাবু ও মোঃ রাশেল শিকদার । বাবু সদর উপজেলার বৈখর গ্রামের মৃত অফিজ উদ্দিন এর ছেলে অপর মোঃ রাশেল শিকদার সিরাজদিখান উপজেলার পশ্চিম শিয়ালদি গ্রামের আমির আলী শিকদার এর ছেলে। বৃহস্পতিবার (২৮ মার্চ) মধ্য রাতের দিকে র‌্যাব ১০ অভিযান চালিয়ে বাবুর নিজ বাড়ি এলাকা হতে তাদের গ্রেফতার করে। ।

র‌্যাব জানায় জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তিরা জানায় তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মুন্সীগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

এ ব্যাপারে র‌্যাবের সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক ( মিডিয়া) এম.জে.সোহেল বলেন, দুই ব্যাক্তিকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করা হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি আমিনুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত দুই আসামীকে মুন্সীগঞ্জ সদর থানায় হস্তান্তর করেছে র‌্যাব। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন । মামলা শেষে তাদের আদালতে প্রেরণ করা হবে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১