বাংলাদেশের খবর

আপডেট : ১৭ এপ্রিল ২০২৪

নড়াইলের কালিয়া পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি চলছে


নড়াইল প্রতিনিধি:

নড়াইলের কালিয়া পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা বেতন ভাতার দাবিতে সপ্তাহ ব্যাপী কর্ম বিরতি শুরু করেছে। বুধবার বেলা ১১টায় কালিয়া পৌরসভা কর্মকর্তা কর্মচারী অ্যাসোসিয়েশন আগামী ৭দিনের জন্য এই কর্মসূচি পালন করবে বলে জানা যায়।

জেলা প্রশাসক বরাবর পাঠানো অনুলিপিতে থেকে জানা যায়,ঈদুল ফিতরে বেতন ভাতা না পাওয়ায় পরিবার পরিজন নিয়ে মানবতার জীবন জাপন করছেন পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা। পৌরসভার অনেক কর্মকর্তা কর্মচারির ৬-থেকে ২৬ মাস পর্যন্ত বেতন ভাতা বন্ধ আছে। ঈদের আগে হাট বাজার ইজারার টাকা পেলেও বেতন ভাতা দেওয়া হয়নি । কর্মকর্তা কর্মচারীরা এ অবস্থায় আগামী ৭দিনের মধ্যে বেতন ভাতা পরিশোধের জন্য মেয়রের নিকট আহবান জানিয়েছেন।

কালিয়া পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মো. মামুনুর রশিদ বলেন,আগামী ১ সস্থাহের মধ্যে বেতন ভাতা পরিশোধ না করলে আমরা লাগাতার কর্ম বিরতি পালন করে যাব। তিনি আরো বলেন মাস্টার রোলে নিয়োগকৃত ২২ জন কর্মচারির বেতন পরিশোধ করলেও আমাদের স্থায়ী নিয়োগপ্রাপ্ত কর্মচারীদের ঈদুল ফিতর উদ্‌যাপন উপলক্ষে কোন বেতন ভাতা দেয়নি।

এবিষয়ে কালিয়া পৌর মেয়র ওয়াহিদুজ্জামান হীরা জানান,পূর্বের সকল মেয়রদের রেখে যাওয়া বকেয়া বেতন আমি পরিশোধ করেছি। আমার সময় কর্মকর্তা কর্মচারীরা যথাসময়ে বেতন ভাতা পেয়ে থাকেন।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১