• শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯
সুস্থ হয়ে উঠছেন এরশাদ

হুসেইন মুহম্মদ এরশাদ

সংরক্ষিত ছবি

রাজনীতি

সুস্থ হয়ে উঠছেন এরশাদ

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২৩ জানুয়ারি ২০১৯

সিঙ্গাপুরে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন। তিনি ক্রমেই সুস্থ হয়ে উঠছেন। তার শারীরিক জটিলতা দ্রুতই কেটে যাচ্ছে বলে জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সংসদে বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি। গতকাল মঙ্গলবার বিকালে রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা কামনায় জাতীয় যুব সংহতি আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ তথ্য জানান।

জিএম কাদের বলেন, পার্টির চেয়ারম্যানের বৃহস্পতিবার থেকে একটি নতুন চিকিৎসা শুরু হচ্ছে, আশা করি তিনি অতি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, আগামী দিনে জাতীয় পার্টির সামনে সুবর্ণ সুযোগ, জাতীয় পার্টির আরো শক্তিশালী হওয়ার সময় সামনে। তাই এই মুহূর্তে দেশ, জাতি ও জাতীয় পার্টির স্বার্থেই হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা জরুরি।

এ সময় একটি গুজবের কথা উল্লেখ করে জিএম কাদের বলেন, দেশের মানুষ উৎকণ্ঠিত হয়ে পড়েছে, তারা জানতে চায় হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতার খবর।

অনুষ্ঠানে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ বাংলাদেশের রাষ্ট্রধর্ম ইসলাম ঘোষণা করেছিলেন। তিনি ইসলামের যে সেবা করেছেন তা আর কোনো রাষ্ট্রপ্রধানই করতে পারেননি।

জাতীয় পার্টির মহাসচিব আরো বলেন, সাধারণ মানুষ এবং হতদরিদ্র মানুষের ভাগ্যোন্নয়নে সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদের অবদান ইতিহাস হয়ে থাকবে। সাধারণ মানুষের ভালোবাসায় এরশাদ দ্রুত আরোগ্য লাভ করবেন।

যুব সংহতির সভাপতি আলমগীর শিকদার লোটনের সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন হুসেইন মুহম্মদ এরশাদের উপদেষ্টা কারি হাবিবুল্লাহ বেলালী। মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, সরদার শাহজাহান, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, শেখ আলমগীর হোসেন, মো. শফিকুল ইসলাম শফি প্রমুখ।

এদিকে জাতীয় পার্টির চেয়ারম্যানের ডেপুটি প্রেস সচিব খন্দকার দেলোয়ার জালালী জানিয়েছেন, সিঙ্গাপুরে চিকিৎসাধীন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সুস্থ আছেন। তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে যেসব লেখালেখি হচ্ছে তা নিছকই গুজব। এসব গুজবে কান না দিয়ে এরশাদের সুস্থতার জন্য দোয়া চাওয়া হয়েছে।

তিনি আরো বলেন, সিঙ্গাপুরে কথা বলেছি আজ (গতকাল) তিনি (এরশাদ) অনেক ভালো বোধ করছেন। তিনি ভালো আছেন, সুস্থ আছেন। গুজবে কান না দিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

অপরদিকে সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের সহকারী একান্ত সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন মো. মঞ্জুরুল ইসলাম। গতকাল মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি হয়েছে। প্রজ্ঞাপনে বলা হয়েছে, হুসেইন মুহম্মদ এরশাদ যতদিন প্রধান বিরোধী দলের নেতা থাকবেন এবং তিনি অভিপ্রায় পোষণ করবেন ততদিনই মঞ্জুরুল ইসলামের নিয়োগ কার্যকর থাকবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads