• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪২৯

রাজনীতি

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দেওয়ান সফিউল আরেফিন টুটুলের পক্ষে ঐক্যের ডাক

  • ''
  • প্রকাশিত ০৪ সেপ্টেম্বর ২০২৩

সাইফুল ইসলাম,সিংগাইর প্রতিনিধি আসন্ন :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মানিকগঞ্জ-২ আসনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় কমিটির সাবেক যুব ও ক্রীড়া বিয়ষক সম্পাদক এবং জাতীয় পুরষ্কারপ্রাপ্ত ক্রীড়াবিদ দেওয়ান সফিউল আরেফিন টুটুল নির্বাচনী এলাকায় মোটর সাইকেল শো-ডাউনে জনতার মধ্যে ব্যাপক সুরগোল সৃষ্টি করেছেন । এ সঙ্গে তার পক্ষে হরিরামপুর বাসীকে রক্ষার স্বার্থে তিনি ঐক্যের ডাক দিয়েছেন বির্তকিত বর্তমান সাংসদের বিপরীতে। ৩রা সেপ্টেম্বর রবিবার বিকেলে সিংগাইরের বাইমাইল নিজ এলাকা হতে ব্যান্ডপার্টি ও অসংখ্য মোটর সাইকেল শোডাউনে জনতার ব্যাপক ঢল নামে। মানিকগঞ্জ-২ আসনের নবগ্রাম , ঝিটকাবাজার মাচাইন আরমারা, লেছড়াগঞ্জ হয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থক নিয়ে এ শো-ডাউন করে হরিরামপুর উপজলা চত্বরে এসে একটি মত বিনিময় সভায় অংশ গ্রহণ করেন। ঐ মতবিনিময় সভায় হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান। দেওয়ান সফিউল আরেফিন টুটুল একজন সৎ, ধার্মিক সজ্জন শীল সংগঠন, ও আওয়ামী লীগের একজন দূর্দিনের পরীক্ষিত নেতা। হাইব্রিড আওয়ামী লীগের হাত থেকে দলকে রক্ষার জন্য তার সাথে আছি এবং আগামী নির্বাচনে আপনার জন্য হরিরামপুর বাসা যা যা করার প্রয়োজন তার জন্য আমরা প্রস্তুত আছি৷

তৃণমূল ত্যাগী নেতা কর্মীও সাধারণ মানুষের নিকট তার যে গ্রহণ যোগ্যতা ও নির্বাচনি এলাকায় তার দীর্ঘ দিনের যে শক্ত অবস্থান তা জানান দিতে এ যাবৎকালে সর্ববৃত্তম মোটার সাইকেল শোডাউন করেন। এতে দুপুর হতে না হতেই বিভিন্ন ইউনিয়নের ত্যাগী আওয়ামী লীগের নেতা কর্মীরা বাইমাইল এসে জড়ো হন। মোটর সাইকেল শোডাউনটি বাদ্যযন্ত্র বাজিয়ে হরিরামপুরের দিকে যাত্রা শুরু করেন।

দুপুরে শো-ডাউনটি সিংগাইর হতে মানিকগঞ্জ সদরের বেউথা ব্রীজ অতিক্রম করে বারইল বাজার, , বাঠইমুড়ি, ঝিটকা হয়ে হরিরামপুর সড়ক প্রদক্ষিণ করে। এছাড়া পথিমধ্যে বেশ কয়েকটি স্থানে পথসভাও গনসংযোগ করেন টুটুল।

এ গনসংযোগে স্থানীয় বাসিন্দা ও নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎফুল্ল দেখা যায় । শোড়াউনটি শেষ করে সন্ধ্যায় হরিরামপুর উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমানের সভাপতিত্বে ও সাবেক ভাইস চেয়ারম্যান আবুল বাশার সবুজের পরিচালানায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন সাবেক যুবও ক্রীড়া বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ, জাতীয় পুরস্কার প্রাপ্ত , সফিউল আরেফিন টুটুল।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার খন্দকার মো.লিয়াকত হোসেন,বয়ড়া ইউপি চেয়ারম্যান মো.ফরিদুর রহমান,হরিরামপুর ,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি বংকিম চন্দ্র চক্রবর্তী,সিংগাইর উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আবুল বাশার,সিংগাইর উপজেলা আ.লীগ সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাড. মো. লুৎফর রহমান, আবু বক্কর সিদ্দিক, সিংগাইর পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম খান রতন, সায়েস্তা ইউপি চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক, উপজেলা আ.লীগের সাবেক সদস্য ইঞ্জি.তফসের আলী , চান্দহর ইউনিয়নের সানেক আওয়ামী লীগের সভাপতি মোঃ আনিছুর রহমান। আব্দুল সালাম, হাবিবুর রহমান, পৌর আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মুমিনুল ইসলাম মিলল, মোঃ গাফফার খান, মোঃ নজরুল ইসলাম প্রমূখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads