• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮
গ্যালারিতে প্রেম তুর্কি যুগলের!

সংগৃহীত ছবি

ফুটবল

গ্যালারিতে প্রেম তুর্কি যুগলের!

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ১৬ জুন ২০২১

গত শনিবার রোমে তুরস্ক বনাম ইতালি ম্যাচ দিয়ে ইউরো চ্যাম্পিয়নশিপের পর্দা ওঠে। ইতালি ৩-০ গোলে উড়িয়ে দিয়েছিল তুরস্ককে। তবে রোমের বিখ্যাত এস্তাদিও অলিম্পিকো শুধুই ইউরোর উদ্বোধনের সাক্ষী হয়ে রইল না। গ্যালারিতে নজর কাড়লেন তুর্কি যুগল। ফুটবলের আবহে বাতাসে প্রেম ছড়িয়ে দিলেন তারা।

তুরস্কের এক যুবক মনের মানুষকে অব্যক্ত ভালোবাসাটা ব্যক্ত করার জন্য বেছে নিয়েছিলেন ইউরোর মঞ্চটাকেই। প্রেমিকা নিয়েই খেলা দেখতে রোমের এস্তাদিও অলিম্পিকোতে এসেছিলেন তিনি। আর তার ফাঁকেই ঘটিয়ে দিলেন সে কাণ্ডটা। খেলার মাঝে তুর্কি তরুণ হাঁটু গেড়ে বসে হাতে আংটি নিয়ে বিয়ের প্রস্তাব দেন তার গার্লফ্রেন্ডকে। তখন গোটা গ্যালারি উঠে দাঁড়িয়ে তাদের বিশেষ মুহূর্তটা ক্যামেরাবন্দি করতে শুরু করে দিয়েছে। বয়ফ্রেন্ডের হূদস্পন্দন না বাড়িয়ে মেয়েটিও সঙ্গে সঙ্গে প্রস্তাবে রাজি হয়ে যায়। এরপরেই একে-অপরকে জড়িয়ে ধরেন। সেই ভিডিও রাতারাতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েও পড়ে। সে নিয়ে আলোচনা চলছেই।

ক্রিকেট, ফুটবল কিংবা অন্য যে কোনও বড় স্পোর্টিং ইভেন্ট সাক্ষী থেকেছে গ্যালারির এই ভালোবাসার গল্পের। এরকম প্রচুর উদাহরণ রয়েছে। ভালোবাসার গল্পে এবারের ইউরোতে আরও একটা পাতা জুড়ে দিলেন তুরস্কের সেই যুগল।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads