• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯
রোনাল্ডোর অন্যরকম রেকর্ড

সংগৃহীত ছবি

ফুটবল

রোনাল্ডোর অন্যরকম রেকর্ড

  • প্রকাশিত ০৮ ফেব্রুয়ারি ২০২২

বিশ্বের প্রথম ব্যক্তি হিসেবে ইন্সটাগ্রামে ৪০০ মিলিয়ন ফলোয়ার্সের মাইলফলক স্পর্শ করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগীজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনাল্ডো। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ফলোয়ার্সের সংখ্যা ৪৬৯ মিলিয়ন।

এর আগে গত বছর জানুয়ারিতে প্রথম ব্যক্তি হিসেবে ২০০ মিলিয়ন ফলোয়ার্স নিয়ে তিনি রেকর্ড গড়েছিলেন।

পর্তুগীজ এই অধিনায়ক শনিবার ৩৭ বছরে পা রেখেছেন। ঐদিন ভক্তদের উদ্দেশ্যে তিনি ইন্সটাগ্রাম বার্তায় লিখেছেন, ‘জীবন অনেকটাই রোলার কোস্টারের মত। কঠোর পরিশ্রম, উচ্চ গতি, জরুরী গোল, প্রত্যাশার চাহিদা। কিন্তু দিনের শেষে সবকিছুই পরিবার, ভালবাসা, সততা ও বন্ধুত্বে এসে থেমে যায় যার কোন মূল্য নেই। জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে অনেক ধন্যবাদ। ৩৭ এবং এর গননা চলবে।’

গত বছর গ্রীষ্মকালীণ ট্রান্সফার উইন্ডোতে জুভেন্টাস ছেড়ে প্রিমিয়ার লিগে ফিরে এসেছেন রোনাল্ডো। ফেরার পর থেকে তিনি ইউনাইটেডের হয়ে ২৪ ম্যাচে ১৪ গোল করেছেন। এর আগে প্রথম মেয়াদে ২০০৯ সালে তিনি ইউনাইটেড ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন।

সম্প্রতি মিডলসব্রোর কাছে পেনাল্টি শ্যুট আউটে পরাজিত হয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ড থেকে বিদায় নিতে হয়েছে ইউনাইটেডকে। ম্যাচটিতে নিয়মিত সময়ে পেনাল্টির সুযোগ নষ্ট করে দলকে হতাশ করেছিলেন রোনাল্ডো। যদিও শ্যুট আউটে তিনি সফল হয়েছিলেন।

২২ ম্যাচ পর ৩৮ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড বর্তমানে প্রিমিয়ার লিগ টেবিলের চতুর্থ স্থানে রয়েছে। ২৩ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে ম্যানচেস্টার সিটি। ২২ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লিভারপুল ও ২৪ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে চেলসি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads