• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

ফুটবল

বাগেরহাটে বিশ্বকাপ ফুটবল উন্মাদনা

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৯ নভেম্বর ২০২২

বাগেরহাটে প্রিয় দলের পতাকা এবং জার্সি গায়ে দিয়ে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি করেছে আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী । শুক্রবার (১৮ নভেম্বর) বিকালে শহরের রেল রোড় থেকে বিশাল র‌্যালিটি শহরের সাধনার মোড়, ফলপট্টি, নাগের বাজার, ডাকবাংলা, শালতলা মোড়সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে আবারো রেলরোডে এসে শেষ হয়। র‌্যালিতে সবার কণ্ঠে ছিল আর্জেন্টিনা আর বিশ্বসেরা ফুটবলার মেসিকে ঘিরে শ্লোগান। ব্যান্ড পার্টি, বাঁশি বাজিয়ে ও গায়ে আর্জেন্টিনার জার্সি পরে সবাই র‌্যালিতে উচ্ছাস প্রকাশ করে। এসময় আর্জেন্টিনা ও বাংলাদেশের পতাকা প্রদর্শন করা হয়। রাজু আহম্মেদ নামের এক ব্যবসায়ী এই র‌্যালিতে নেতৃত্ব দেন। 
তিনি বলেন, বাগেরহাটে আমরা যারা আর্জেন্টিনা দলের সমর্থন আছি তারা প্রিয় দলকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ র‌্যালি করেছি। প্রিয় দল আর্জেন্টিনা ও প্রিয় খেলোয়াড় মেসির প্রতি ভালোবাসা থেকে এই আনন্দ র‌্যালির আয়োজন করেছে ‘আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী’। হাজার হাজার লোক এই র‌্যালিতে অংশ নিয়েছে। আশা করছি, এবারের বিশ্বকাপের ট্রফি লিওনেল মেসির হাতে উঠবে।’
আর্জেন্টিনার সমর্থক সজীব শিকদার বলেন, ‘মেসির নেতৃত্বে এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা টিম বেশ উজ্জীবিত যা বিশ্বকাপ জয়ে বড় ভূমিকা রাখবে। ছোটবেলা থেকেই প্রিয় এই দলের সমর্থন করে আসছি। এবার বিশ্বকাপ মেসির হাতেই উঠবে।
আরেক সমর্থক মিলি আক্তার বলেন, আমাদের প্রিয় দল আর্জেন্টিনা ও প্রিয় খেলোয়াড় মেসিকে ভালোবেসে আনন্দ র‌্যালিতে এসেছি। সবার অংশগ্রহনে র‌্যালিটি প্রাণবন্ত হয়ে উঠেচে। এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা টিম বেশ উজ্জীবিত যা বিশ্বকাপ জয়ে বড় ভূমিকা রাখবে।
আনন্দ র‌্যালিতে বিভিন্ন শ্রেণি—পেশার আর্জেন্টিনার সমর্থকরা অংশ নিয়েছেন। আর্জেন্টিনার জার্সি গায়ে, পতাকা নিয়ে করছেন আনন্দ মিছিল। র‌্যালিতে ছিল মোটরসাইকেল, মিনি ট্রাকের শোডাউন।

এস এম সামছুর রহমান
বাগেরহাট প্রতিনিধি
০১৭১৮৪৫৫০২৬

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads