• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৪
ads
ছেলের জন্মদিনে এই প্রথম কাছে নেই সোনালি

অভিনেত্রী সোনালি বেন্দ্রে ও ছেলে রণবীর

ছবি : ইন্টারনেট

বলিউড

ছেলের জন্মদিনে এই প্রথম কাছে নেই সোনালি

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১১ আগস্ট ২০১৮

কিছুদিন ধরে নিউ ইয়র্কে ক্যানসারের চিকিৎসা নিচ্ছেন অভিনেত্রী সোনালি বেন্দ্রে। কদিন আগেই তার স্বামী জানিয়েছিলেন, আগের চেয়ে ভালো আছেন সোনালি।

এদিকে একমাত্র ছেলে রণবীরের জন্মদিনে পাশে না থাকতে পারায় মনখারাপ সোনালির। সন্তানকে ভীষণ মিস করছেন তিনি। এমন এক ভিডিও বার্তা সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করেছেন এই অভিনেত্রী। 

ভিডিও শেয়ার করে সোনালি লিখেছেন- ‘রণবীর আমার সূর্য, আমার চাঁদ, আমার তারা, আমার আকাশ... হয়তো আমার কথাগুলো মেলোড্রামার মতো শোনাচ্ছে। কিন্তু তোর ১৩তম জন্মদিন এটাই ডিজার্ভ করে। তুই টিনএজার এখন।...আমি তোকে বোঝাতে পারবো না তোর জন্য কতটা গর্বিত আমি... শুভ জন্মদিন। এটা প্রথমবার যখন আমরা একসঙ্গে নেই। খুব মিস করছি তোকে। অনেক অনেক ভালোবাসা...।’

তবে নিজের জন্মদিনে মাকে পাশে না পেলেও বাবাকে কাছে পাচ্ছে রণবীর। কিছু গুরুত্বপূর্ণ কাজের জন্য অবশ্য এখন মুম্বাইয়ে রয়েছেন সোনালির স্বামী গোল্ডি বহেল।

এর আগে সোনালি জানান, কঠিন এই রোগে আক্রান্ত হবার কথা সবাইকে খুব সহজভাবে জানালেও ছেলে রণবীরকে জানাতে ভয় পেয়েছিলেন সোনালি। ছেলে সত্যিটা মেনে নিতে পারবে তো? সোনালির ভাষ্য, ছেলে রণবীর খুব শান্তভাবে সবটা শুনেছে। মেনে নিয়েছে কঠিন সত্যকে। তাই ছেলেকে নিয়ে গর্ব করেন সোনালি। 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads