• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭
বলিউডের গ্লামার গার্ল ইলিয়েনা

সংগৃহীত ছবি

বলিউড

বলিউডের গ্লামার গার্ল ইলিয়েনা

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৬ জানুয়ারি ২০২১

দক্ষিণী সিনেমায় অপ্সরী তিনি। বলিউডেও আলো ছড়িয়েছেন। বরফিসহ বেশ কিছু সিনেমা দিয়ে গ্ল্যামার আর মেধাবী অভিনয় উপহার দিয়েছেন। তিনি ইলিয়েনা ডি ক্রুজ। ক্যারিয়ারজুড়ে তার বিতর্কও কম নয়। তিন সন্তানের বাবা এক চিত্রগ্রাহকের সঙ্গে প্রেম করে ব্যর্থ হয়েছেন। সেই প্রেমিকের সঙ্গে খোলামেলা মেলামেশা ও যৌন জীবন নিয়ে স্পষ্টভাষী ইলিয়েনা অনেকবারই সমালোচনার মুখে পড়েছেন।

ইলিয়েনার জন্ম মুম্বাইয়ে, ১৯৮৭ সালের ১ নভেম্বর। তার বাবা ছিলেন আইনজীবী। মা চাকরি করতেন হোটেলে, রিলেশনশিপ ম্যানেজার হিসেবে। জন্মের পরে প্রথম ১০ বছর ইলিয়েনা ছিলেন মুম্বাইয়ে। তার পর বাবা মায়ের সঙ্গে চলে যান গোয়ায়। তারা ছিলেন গোয়ার ক্যাথলিক খ্রিস্টান পরিবার।

মায়ের কাজের জায়গা ছিল গোয়ার যে হোটেল, সেখানে প্রায়ই যেতেন ইলিয়েনা। হোটেলের ম্যানেজার কিশোরী ইলিয়েনাকে প্রস্তাব দেন মডেলিং শুরু করার। কিন্তু ইলিয়েনা সেই প্রস্তাবে গুরুত্ব দেননি প্রথমে।

একবার হোটেলেই মার্ক রবিনসনের সঙ্গে ইলিয়েনার আলাপ করিয়ে দেন ওই ম্যানেজার। এরপর রবিনসনের সঙ্গে কথা বলে ইলিয়েনার ধীরে ধীরে মডেলিংয়ের প্রতি আগ্রহ তৈরি হয়। মার্ক তাকে পোর্টফোলিও তৈরির পরামর্শ দেন। ক্লাস টুয়েলভে পড়ার সময় থেকেই স্থানীয় স্পা এবং অন্য সংস্থার হয়ে মডেলিং শুরু করেন। সে সময় নিজের একটি পোর্টফোলিও তৈরি করে মার্ক রবিনসনের সঙ্গে দেখা করেন তিনি। কিন্তু প্রথম দর্শনেই সেই পোর্টফোলিও বাতিল করে দেন মার্ক। বলেন, ছবিতে যা দেখাচ্ছে তার থেকে ইলিয়েনা অনেক বেশি সুন্দরী।

এর পর পেশাদারকে দিয়ে পোর্টফোলিও তৈরি করান ইলিয়েনা। তার পর কাজ পেতে সমস্যা হয়নি। গোয়া থেকে ক্যারিয়ারের স্বার্থে তিনি চলে যান মুম্বাই। পরপর বিজ্ঞাপনে কাজ পেতে থাকেন ইলিয়েনা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads