• রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
ads
সদর উপজেলা চেয়ারম্যান, সিটি কাউন্সিলরসহ কুমিল্লায় করোনায় আক্রান্ত ৩৮

ফাইল ছবি

সারা দেশ

সদর উপজেলা চেয়ারম্যান, সিটি কাউন্সিলরসহ কুমিল্লায় করোনায় আক্রান্ত ৩৮

  • কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশিত ২৭ মে ২০২০

আদর্শ সদর উপজেলার চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল,উপজেলার তিন কর্মকর্তা, কুমিল্লা সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মাহবুবুর রহমানসহ কুমিল্লায় বুধবার নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩৮ জন। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭১১ জনে।

করোনা সংক্রমণ প্রতিরোধ কুমিল্লা জেলা কমিটির ফোকাল পার্সন ও ডেপুটি সিভিল সার্জন ডা.মো. শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান,বুধবার আক্রান্ত ৩৮জনের মধ্যে রয়েছে,দেবিদ্বারে ১১জন,নাঙ্গলকোটে পাঁচজন, কুমিল্লা সিটি কর্পোরেশনে একজন, সদর দক্ষিণে সাতজন, মনোহরগঞ্জে দুইজন, ব্রাক্ষণপাড়ায় দুইজন, বরুড়ায় একজন, আদর্শ সদরে চারজন,চান্দিনায় চারজন ও বুড়িচংয়ের সিএমএইচয়ে একজন। কুমিল্লায় এ পর্যন্ত মোট সাত হাজার ৭৫৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে সাত হাজার ৪৫জনের রিপোর্ট আসে। দেবিদ্বার উপজেলার চারজনসহ মোট সুস্থ হয়েছেন ১০০ জন। নাঙ্গলকোটের একজনসহ মোট মারা গেছেন ২৩ জন।

আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল জানান, তিনি ভালো আছেন, সকলের দোয়া চেয়েছেন। তাঁর অফিসের পিআইওর পজেটিভ আসার পর তিনি টেস্ট করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads