• শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬

ঢালিউড

শুরু হলো রোশান-অধরার ‘উন্মাদ’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ৩০ অক্টোবর ২০১৯

যুগল সফল পরিচালক অপূর্ব রানার পরিচালনায় ‘উন্মাদ’ সিনেমাতে অবশেষে জুটি হয়ে আসছেন এ সময়ের আলোচিত দুই নায়ক-নায়িকা রোশান ও অধরা খান। দেলোয়ার হোসেন দিলের গল্পে অপূর্ব রানার পরিচালনায় রোশান ও অধরাকে নিয়ে গতকাল সকাল থেকে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে শুরু হয়েছে ‘উন্মাদ’ সিনেমার কাজ। চলবে টানা চার দিন। রোমান্টিক ও থ্রিলারধর্মী এ সিনেমাটি প্রযোজনা করছে জাহিন চলচ্চিত্র। সিনেমাতে রোশান অভিনয় করছেন আদিত্য চরিত্রে এবং নীলা চরিত্রে।

রোশান ও অধরাকে নিয়ে কাজ করা প্রসঙ্গে পরিচালক অপূর্ব রানা বলেন, ‘উন্মাদ সিনেমার গল্প ২০২০ সালের। তাই ২০২০-এর সময়কে বিবেচনা করে রোশান ও অধরাকে নিয়ে উন্মাদ নির্মাণ করছি। তাছাড়া রোশান ও অধরা নিজেদের অভিনয় দিয়ে প্রমাণ করেছেন শিল্পী হিসেবে তারা অভিনয়ে কতটা দক্ষ। দুজনের অভিনয় নিয়ে তাই আমরা আশাবাদী।’

রোশান বলেন, ‘এর আগে অধরার সঙ্গে একটি সিনেমায় অভিনয় করার কথা ছিল। কিন্তু শেষমেশ উন্মাদ দিয়েই জুটি হিসেবে আমাদের যাত্রা শুরু হলো। উন্মাদের গল্পই মূলত আমাকে এই সিনেমায় কাজ করতে আগ্রহ জন্মিয়েছে। তাছাড়া অপূর্ব রানা ভাইয়ের সঙ্গে আমার কখনোই কাজ করা হয়নি। তাদের দুজনের অমায়িক ব্যবহার এবং সিনেমা নির্মাণের পূর্ব প্রস্তুতি আমাকে মুগ্ধ করেছে। আশা করছি একটি ভালো সিনেমা হবে।’

অধরা খান বলেন, ‘নায়ক এবং মাতাল সিনেমা মুক্তির পর বেশ কয়েকটি সিনেমাতে কাজ করার প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু অপূর্ব রানা ভাইয়ের উন্মাদের গল্পে মুগ্ধ হয়েই কাজ করছি। রোশান ও আমার রসায়ন আশা করছি দর্শকের কাছে উপভোগ্য হয়ে উঠবে। কারণ প্রথম দিনেই কাজ করে আমাদের মধ্যে কাজের বোঝাপড়াটা চমৎকার হয়ে উঠেছে। ধন্যবাদ প্রযোজনা সংস্থা জাহিন চলচ্চিত্রকে।’ অপূর্ব রানা জানান, আগামী ডিসেম্বরে পরবর্তী লটের শুটিং হবে। আগামী বছরের মাঝামাঝিতে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। এদিকে রোশান এরই মধ্যে প্রায় শেষ করেছেন নাদের চৌধুরীর ‘জিন’ সিনেমার কাজ। মুক্তির অপেক্ষায় রয়েছে অনন্য মামুন পরিচালিত ‘মেকাপ’ সিনেমাটি। রোশান অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো হলো-‘রক্ত’, ‘ধ্যাৎতিরিকি’, ‘ককপিট’ ও ‘বেপরোয়া’।

‘উন্মাদ’ সিনেমার সংগীত পরিচালনা করছেন শওকত আলী ইমন ও ইমন সাহা। গান লিখছেন গাজী মাজহারুল আনোয়ার ও সুদীপ কুমার দীপ। উন্মাদের অপূর্ব রানার ১৭তম চলচ্চিত্র। অপূর্ব রানা পরিচালিত উল্লেখযোগ্য সিনেমা হলো-‘নজর’, ‘অভিশপ্ত রাত’ ‘নিষ্পাপ সন্তান’ ‘জীবনেও তুমি মরণেও তুমি’, ‘পুড়ে যায় মন’, ‘ইন্নোসেট লাভ’ ইত্যাদি। 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads