• রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৪
ads
নগ্ন বক্ষের কেনডাল

হলিউড মডেল ও অভিনেত্রী কেনডাল জেনার

ছবি : ইন্টারনেট

হলিউড

নগ্ন বক্ষের কেনডাল

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০৯ আগস্ট ২০১৮

হলিউড মডেল ও অভিনেত্রী কেনডাল জেনার সব সময়ই শরীর প্রদর্শনের ব্যাপারে অতি উৎসাহী। তবে, কোনো সময়ই পুরোপুরি নগ্ন বক্ষ প্রদর্শন করেননি তিনি। নানাভাবে নগ্ন বক্ষকে ঢাকার চেষ্টা করেছেন তিনি। কখনো হাত দিয়ে কিংবা কখনোবা হ্যাটে। এবারই আর কোনো রাখঢাক করেননি তিনি। ব্রিটেনের বিখ্যাত ‘লাভ’ ম্যাগাজিনের জন্য নগ্ন বক্ষ প্রদর্শন করেছেন তিনি।

লেকের জলে ভেসে বক্ষ প্রদর্শন করেছেন ২২ বছর বয়সী এই মডেল। এই ছবি ইনস্টাগ্রামের সৌজন্যে এরই মধ্যে ভাইরাল হয়েছে। ছবিটি যারাই দেখেছেন তাদের চোখেই বিস্ফোরিত দৃষ্টি দেখা গেছে। সকলেই তার শারীরিক সৌন্দর্যের পাশাপাশি সাহসেরও প্রশংসা করেছেন। ছবিটির জন্য বাহবা পেয়েছেন ওই ফটোসেশনের মেকআপ আর্টিস্টও। ছবিতে কেনডালকে লাল পেন্টি পরিহিত অবস্থায় লেকের পানিতে ভাসতে দেখা যাচ্ছে। গত ২৭ জুলাই ওই ফটোসেশন করা হয়েছে বলে জানিয়েছে হলিউডলাইফডটকম।

এ প্রসঙ্গে লাভ ম্যাগাজিনের প্রধান সম্পাদক কেটি গ্রান্ড বলেন, ‘এটি অবশ্য শীতের কালেকশন। লেকের জলে কেনডালের শীর্ণ দেহ দারুণ লেগেছে। কালেকশনটি বাজারে সাড়া ফেলবে বলেই আমার বিশ্বাস’।

তার এই ছবির ক্যাপশন দেওয়া হয়েছে ‘শুটিং উইথ কেনডাল অ্যাট হ্যাম্পস্টেড পন্ডস’।

উল্লেখ্য, লাভ ম্যাগাজিনের প্রচ্ছদে নগ্ন বক্ষের মডেল হিসেবে কেনডাল জেনারই প্রথম নন। এর আগে এমিলি রাতাজকৌসকি, অ্যাশলে গ্রাহাম অ্যালেক্সা চুংয়ের মতো মডেলরাও উন্মুক্ত বক্ষ নিয়ে এর প্রচ্ছদের শোভা বাড়িয়েছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads