• রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
রিমান্ড শেষে অসুস্থ অভিনেত্রী নওশাবা

অভিনেত্রী-মডেল কাজী নওশাবা আহমেদ

সংগৃহীত ছবি

আইন-আদালত

রিমান্ড শেষে অসুস্থ অভিনেত্রী নওশাবা

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ১৩ আগস্ট ২০১৮

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের মামলায় গ্রেফতার অভিনেত্রী-মডেল কাজী নওশাবা আহমেদ পুলিশ হেফাজত শেষে অসুস্থ হয়ে পড়েছেন।  আজ সোমবার বিকেল ৪টার দিকে অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

নওশাবার পরিবারিক সূত্র জানিয়েছে, গত দুই দিন ধরেই নওশাবা উচ্চ রক্তচাপে ভুগছিলেন। এছাড়া তার ডায়রিয়া হয়েছে। শরীরও অনেক দুর্বল।

ঢাকা মেডিকেল কলেজের কর্তব্যরত চিকিৎসক ডা. নাছের আহমেদ বলেন, নওশাবা ডায়রিয়ায় আক্রান্ত হয়েছেন।  তাকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে করা মামলায় নওশাবাকে দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের হেফাজত শেষে সোমবার আদালতে হাজির করার কথা ছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা তাকে নিয়ে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত প্রাঙ্গণে পৌঁছালে নওশাবা অসুস্থ হয়ে পড়েন।

গত ৪ আগস্ট রাজধানীর জিগাতলায় নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলায় দুই ছাত্রের মৃত্যু এবং একজনের চোখ তুলে ফেলার গুজব ফেসবুকে ছড়ানোর অভিযোগে উত্তরা এলাকা থেকে নওশাবাকে আটক করে র‍্যাব। পরে তার বিরুদ্ধে আইসিটি আইনে উত্তরা পশ্চিম থানায় মামলা করা হয়।

পরদিন ৫ আগস্ট ঢাকা মহানগর হাকিম নওশাবার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। সেই রিমান্ড শেষে ১০ আগস্ট তাঁকে আদালতে হাজির করে ফের রিমান্ডের জন্য আবেদন করে ডিবি পুলিশ। আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। সেই রিমান্ড শেষে নওশাবাকে আজ আদালতে হাজির করার কথা ছিল।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads