• বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫
ads
জোকোভিচ-ওয়ারিঙ্কা দ্বিতীয় রাউন্ডে

স্ট্যানিলাস ওয়ারিঙ্কা ও নোভাক জোকোভিচ

ছবি : ইন্টােরনেট

টেনিস

জোকোভিচ-ওয়ারিঙ্কা দ্বিতীয় রাউন্ডে

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ০৯ আগস্ট ২০১৮

রজার্স কাপ টেনিসের দ্বিতীয় রাউন্ডে উঠেছেন স্ট্যানিলাস ওয়ারিঙ্কা ও নোভাক জোকোভিচ। বছরের শেষ গ্র্যান্ড স্ল্যাম ইউএস ওপেনের আগে নিজেদের সর্বোচ্চ ভালোভাবে প্রস্তুত করে তোলাই এ দুজনের মূল লক্ষ্য। হাঁটুর ইনজুরি কাটিয়ে কোর্টে ফেরা ওয়ারিঙ্কা টরন্টোর প্রথম রাউন্ডে অস্ট্রেলিয়ার ১৬তম বাছাই নিক কিরগোয়িসকে ১-৬, ৭-৫, ৭-৫ সেটে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উঠেছেন। অপর ম্যাচে উইম্বলডন বিজয়ী  জোকোভিচ বসনিয়া-হার্জেগোভিনার মির্জা বেসিককে ৬-৩, ৭-৬ (৭/৩) সেটে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উঠেছেন। প্রথম রাউন্ডে প্রতিপক্ষ হিসেবে জোকোভিচ ড্রতে দক্ষিণ কোরিয়ান চুং হেয়নকে পেলেও ইনজুরির কারণে তিনি নাম প্রত্যাহার করে নিয়েছিলেন।

একপেশে প্রথম সেটে তিনবারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী ওয়ারিঙ্কা ১৬তম বাছাই কিরগিয়সের বিপক্ষে দাঁড়াতেই পারেননি। এক বছর আগে হাঁটুর দুটি অস্ত্রোপচারের পর এটিপি ট্যুরে ফিরে এসে ওয়ারিঙ্কা এখনো তার সেরা ফর্ম ফিরে পাননি। ম্যাচ শেষে এ সম্পর্কে সুইস তারকা বলেছেন, ‘আমি এখন আত্মবিশ্বাসের দিকে তাকিয়ে আছি। বেশি বেশি ম্যাচ খেলার দিকে তাকিয়ে আছি। এখানে সরাসরি ড্রতে আসার জন্য আমাকে ওয়াইল্ড কার্ড দেওয়া হয়েছে। এজন্য আমি সংশ্লিষ্ট সবার কাছে কৃতজ্ঞ। আমি জানতাম ম্যাচটা কঠিন হবে।’

ওয়ারিঙ্কা, জোকোভিচ জিতলেও জাপানিজ তারকা কেই নিশিকোরি ৭-৫, ৬-১ সেটে নেদারল্যান্ডসের রবিন হাসের কাছে পরাজিত হয়ে প্রথম রাউন্ড থেকেই বিদায় নিয়েছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads