• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মার্কেন্টাইল ব্যাংকে আলোচনা সভা

সংগৃহীত ছবি

ব্যাংক

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মার্কেন্টাইল ব্যাংকে আলোচনা সভা

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৭ মার্চ ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে মার্কেন্টাইল ব্যাংকে সম্প্রতি এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম, এমপি।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হয়ে বক্তব্য দেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন) ও এম. আমানউল্লাহ, নির্বাহী কমিটি ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মোঃ আনোয়ারুল হক, মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এ. কে. এম. সাহিদ রেজা, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ খান বেলাল, পরিচালক - এ.এস.এম. ফিরোজ আলম ও মোঃ আব্দুল হান্নান।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান বলেন, বঙ্গবন্ধুর জন্মের সাথে জড়িয়ে আছে বাংলাদেশ রাষ্ট্রের জন্ম। তিনি বঙ্গবন্ধুর দীর্ঘ সংগ্রামের জীবন, আত্মত্যাগ, রাজনৈতিক নেতা থেকে রাষ্ট্রনায়ক হয়ে ওঠার পরম্পরা তুলে ধরেন। তিনি মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগ গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন। এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান ও কোম্পানি সেক্রেটারি আবু আস্গার জি. হারুনীসহ অন্যরা। বিজ্ঞপ্তি

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads