• বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪২৯

আজ বুধবার দুপুরে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখছেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. দীপু মনি

ছবি: বাংলাদেশের খবর

সারা দেশ

বঙ্গবন্ধুর খুনিরা তার আদর্শকে চিরতরে হত্যা করতে চেয়েছিল: দীপু মনি

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ২৯ আগস্ট ২০১৮

পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. দীপু মনি বলেছেন, ১৫ আগস্ট রাতে খুনীরা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের হত্যা করে এদেশ থেকে চিরতরে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে মুছে ফেলতে চেয়েছিল। কিন্তু তারা তা পারেনি। তবে তারা আজও ষড়যন্ত্র করে যাচ্ছে। কাজেই এ ব্যাপারে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

আজ বুধবার দুপুরে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের আয়োজনে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি এবিএম রেজওয়ানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুর হক ভুঁইয়া, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা ছাত্রলীগ সভাপতি আতাউর রহমান পারভেজ।

সভাশেষে সদর উপজেলার প্রতিটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের হাতে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও ভাষাবিদ এম এ ওয়াদুদের জীবনীর বই দুটি তুলেদেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads