• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪২৯
মিরসরাইয়ে নৌকার প্রচার চালাবে বঙ্গবন্ধু ফাউন্ডেশন

আজ শনিবার বিকালে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের মিরসরাই উপজেলা কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

মিরসরাইয়ে নৌকার প্রচার চালাবে বঙ্গবন্ধু ফাউন্ডেশন

  • মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশিত ২৪ নভেম্বর ২০১৮

চট্টগ্রামের মিরসরাই আসনে আওয়ামী লীগ প্রার্থীর নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচার চালাবে বঙ্গবন্ধু ফাউন্ডেশন। আজ শনিবার বিকালে সংগঠনটির মিরসরাই উপজেলা কমিটির সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

উপজেলা সদরে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জ্যেষ্ঠ সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  নৌকা প্রতীকের পক্ষে ব্যতিক্রমী প্রচারের লক্ষ্যে আয়োজিত ওই সভার সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মাস্টার।

সভায় বক্তব্য রাখেন সংগঠক বদরুল আলম জোসেপ, সহ-সভাপতি কামরুল আনোয়ার মিলন, এনায়েত হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ নওশাদ, সহ-সাধারণ সম্পাদক রতন চন্দ্র দাশ, মহিলা সম্পাদিকা শামীমা আক্তার মুন্নী, সাংগঠনিক সম্পাদক মাইনুল আহসান রোকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডা. নূর উদ্দিন,  সহ-দপ্তর সম্পাদক রতন চন্দ্র দাশ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. শামীম চৌধুরী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. রানা চৌধুরী, সহ-শিক্ষা ও পাঠাগার সম্পাদক ফারহান গিয়াস, অর্থ সম্পাদক বিধান কর্মকার, সদস্য সিরাজুল আলম সোহেল ও মো. হেলাল উদ্দিন।

সংগঠনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মাস্টার জানান, নির্বাচনে আমাদের প্রচার হবে ব্যতিক্রম। আমরা উন্নয়ন, অগ্রযাত্রা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ করে উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌর এলাকায় নির্বাচনী প্রচার চালাবো।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads