• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯
হবিগঞ্জে ১ম বিভাগ ক্রিকেট লীগ উদ্বোধন

হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে এমপি আবু জাহির ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০১৮-১৯ এর উদ্বোধন

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

হবিগঞ্জে ১ম বিভাগ ক্রিকেট লীগ উদ্বোধন

  • হবিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২৭ জানুয়ারি ২০১৯

হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে এমপি আবু জাহির ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০১৮-১৯ এর উদ্বোধন করা হয়েছে। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে লীগে ২৪টি টিম অংশ গ্রহণ করছে। উদ্বোধনী খেলায় অংশ নেয় স্বর্ণালী ক্লাব ও রাজনগর ক্রিকেট ক্লাব।

আজ রবিবার বেলা ১১টায় হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই খেলার উদ্বোধন করেন।

অনু্ষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও ক্রিকেট কমিটির সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি মাহমুদুল কবির মুরাদ, সাধারণ সম্পাদক ফরহাদ হোসে কলি। 

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, কোষাধ্যক্ষ হুমায়ুন কবীর চৌধুরী সাহেদ, সদস্য আব্দুল মোতালিব মমরাজ, মঈন উদ্দিন চৌধুরী শাম্মু, ভিবৎসু চক্রবর্তী বিভু, মাকসুদুর রহমান উজ্জ্বল, জসিম উদ্দিন সুজন, লায়ন মোঃ আসাদুজ্জামান, তাজ উদ্দিন আহমেদ তাজ, মোঃ সাইদুর রহমান প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, খেলাধুলা মানুষের মানসিক বিকাশ ঘটনায়। এছাড়া ক্রীড়াঙ্গনের সাথে জড়িত হলে অপরাধ থেকে দূরে থাকে যুব সমাজ। সরকার সারাদেশে খেলাধূলার উন্নয়ন ব্যাপক কাজ করেছে। হবিগঞ্জে নিয়মিত এ ধরণের টুর্নামেন্ট আয়োজনের আহবান জানান সংসদ সদস্য।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads