• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪২৯
রাণীনগরে গোনা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

রাণীনগরে গোনা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

  • রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি
  • প্রকাশিত ০৬ ডিসেম্বর ২০১৯

নওগাঁর রাণীনগর উপজেলার গোনা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার সকালে গোনা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বেতগাড়ী বাজার প্রাঙ্গনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে আগামী ৩ বছরের জন্য মোস্তাফিজুর রহমান ফিরোজকে সভাপতি ও জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক করে গোনা ইউনিয়ন আওয়ামী লীগের ৬৫ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি ঘোষণা করা হয়।

গোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাঈদ উদ্দিন মুন্সির সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য ও নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: ইসরাফিল আলম।

এ সময় আরো উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ দুলু, সহ-সভাপতি ইসমাইল হোসেন, জিএম মাসুদ রানা জুয়েল, আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন প্রাং, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হাসনাত খাঁন হাসান, আনোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান পিন্টু, দপ্তর সম্পাদক আবু তালেব জলসা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম চাঁদ প্রমুখ। এছাড়াও উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, ইউনিয়ন আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads