• রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

সারা দেশ

মির্জাপুরে নিষিদ্ধ পলিথিনসহ ট্রাকের চালক-হেলপার আটক

  • মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • প্রকাশিত ২৭ জানুয়ারি ২০২২

টাঙ্গাইলের মির্জাপুরে নিষিদ্ধ পলিথিনসহ দুই জনকে আটক করেছে গোড়াই হাইওয়ে থানা পুলিশ। গতকাল বুধবার রাত সোয়া দশটার দিকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, উপজেলার কুরণী এলাকার নিরিবিলি হোটেলের সামনে টাঙ্গাইলগামী একটি ট্রাক ভর্তি নিষিদ্ধ পলিথিন বিক্রির উদ্দেশ্যে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ওইস্থানে থামানো হয়েছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। তথ্যমতে ওইস্থানে ট্রাকটি দাঁড়ানো অবস্থায় দেখে ট্রাকের চালক ও হেলপারকে ট্রাকের ভেতরে কি আছে ইত্যাদি জিজ্ঞাসাবাদ করা হয়। প্রশ্নোত্তর সঠিকভাবে দিতে না পেরে পুলিশের হাত থেকে রেহায় পেতে দৌঁড়ে পালানোর চেষ্টা করে ট্রাকের চালক ও হেলপার, পরে তাদের আটক করা হয়। আটকের পর ট্রাক গাড়িটি (ঢাকা মেট্রো-ন-৫১৬৩) তল্লাশি করা হয়। এসময় ১০টি বড় প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ৮০০ কেজি ও ৭৫টি ছোট প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ৩,০০০ কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য সাত লাখ ষাট হাজার টাকা।

আটককৃতরা হলেন, রংপুর জেলার হারাগাছ উপজেলার তপধন গ্রামের বুদা রায়ের ছেলে মিলন রায় (২৮) ও একই জেলার পশুরাম উপজেলার জলছত্র গ্রামের মোখলেছুর রহমানের ছেলে শামীম (২৭)।

গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুল হক বলেন, ট্রাকসহ বিপুল পরিমাণ নিষিদ্ধ পলিথিন জব্দ এবং দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মির্জাপুর থানায় মামলা দায়েরের পর বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads