• মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪২৯

সারা দেশ

বিদেশি অস্ত্র ও গুলিসহ ৩ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার

  • টেকনাফ প্রতিনিধি
  • প্রকাশিত ১৯ ফেব্রুয়ারি ২০২২

টেকনাফের উনছিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প থাকে বিদেশি পিস্তলসহ দুটি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। এ সময়  তিন জন রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেপ্তার করে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যরা।

গতকাল শুক্রবার (১৮ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে ৩টার দিকে ক্যাম্প-২২ (উনছিপ্রাং) এর সি ব্লক এলাকায় এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। 

গ্রেপ্তারকৃতরা হচ্ছে টেকনাফ উনছিপ্রাং ২২ নং ক্যাম্পের সি/০৪ ব্লকের (ঘর-২১৫) মৃত দিল মোহাম্মদের ছেলে মোঃ শফিক প্রঃ হাফেজ শফিক (২৬), ডি/৪-ব্লকের (ঘর-৭৪৭) মোঃ কালা মিয়ার ছেলে আমান উল্ল্যাহ(২৬) ও বি/১-ব্লকের (ঘর-৪৮) মৃত সৈয়দুল ইসলামের ছেলে জামাল আহাম্মদ(৫১)। 

টেকনাফস্হ ১৬ এপিবিএন সুত্রে জানা যায়, শুক্রবার (১৮ ফেব্রুয়ারী) বিকালে উনছিপ্রাং এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ক্যাম্প-২২ (উনচিপ্রাং) এর সি ব্লক এলাকা হতে সন্ত্রাসী শফিক, ডি/৪-ব্লকের (ঘর-৭৪৭) আমান উল্ল্যাহ ও বি/১-ব্লকের (ঘর-৪৮) জামাল আহাম্মদ(৫১)কে আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি নাইন এমএম বিদেশি পিস্তল, একটি দেশীয় আগ্নেয়াস্ত্র এলজি এবং ৬১  রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। 

টেকনাফস্হ ১৬ এপিবিএন অধিনায়ক এসপি তারিকুল ইসলাম তারিক জানান, আটক রোহিঙ্গাগন সন্ত্রাসী ইসলাম গ্রুপের সক্রিয় সদস্য এবং ক্যাম্প এলাকায় মাদক ব্যবসা, অপহরণ ও চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছে।

এছাড়া পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আটক রোহিঙ্গাদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads