• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪২৯
স্পর্শিয়ার কাঠবিড়ালী

স্পর্শিয়া

ছবি : সংগৃহীত

ঢালিউড

স্পর্শিয়ার কাঠবিড়ালী

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৬ মার্চ ২০১৯

এ বছরই মুক্তি পাবে ‘কাঠবিড়ালী’। জানালেন ছবিটির পরিচালক নিয়ামুল মুক্তা। যদিও ছবিটি এত দিন একেবারেই প্রচারণার বাইরে ছিল। কলাকুশলীরা ব্যস্ত ছিলেন ছবিটির শুটিং সুন্দরভাবে শেষ করতে। শেষ হয়েছে শুটিং। এখন চলছে ডাবিংয়ের কাজ। ১৭ সালের ২ মার্চ ছবিটির শুটিং শুরু করেছিলেন মুক্তা। ছবিটি নিয়ে খবর প্রকাশ হয়েছে কম।

শুটিং শেষ করে এবার সবার কাছে ছবিটির কথা পৌঁছে দিতে চান নির্মাতা। ইতোমধ্যে চলচ্চিত্রের লোগো ও কিছু ছবি প্রকাশ করেছেন। ফেসবুকেও পেজ ওপেন করা হয়েছে ‘কাঠবিড়ালীর’। এখন থেকে এই ফেজবুক পেজেই ‘প্রচারণার অংশ হিসেবে মুক্তির আগ পর্যন্ত প্রতি শুক্রবারেই সিনেমার কিছু না কিছু প্রকাশ করা হবে বলে জানালেন নির্মাতা।

কাঠবিড়ালী’তে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যতত্ত্ব বিভাগের শিক্ষার্থী আসাদুজ্জামান আবীর। পাবনার ভাঙ্গুরার গজারমারা গ্রামে পুরো ছবিটির শুটিং হয়েছে। গল্পের প্রয়োজনেই সেখানে পুরো ছবিটির শুটিং শেষ হয়েছে বলে জানালেন পরিচালক। চিত্রগ্রাহক আদিত্য মনিরের ক্যামেরার দারুণভাবে ছবিটির দৃশ্যায়ন হয়েছে।

ছবিটিতে আরো অভিনয় করেছেন সাইদ জামান শাওন, শাহরিয়ার ফেরদৌস সজিব, শিল্পী সরকার অপু, হিন্দোল রায় এ কে আজাদ সেতু, তানজিনা রহমানসহ অনেকে। নিয়ামুল মুক্তার নিজস্ব প্রযোজনা সংস্থা ‘চিলেকোঠা ফিল্মস’-এর ব্যানারে নির্মিত ‘কাঠবিড়ালী’ এ বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পাবে বলে জানালেন পরিচালক নিয়ামুল মুক্তা।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads