• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪২৯
মিন্নিকে পুলিশের জিজ্ঞাসাবাদ

বরগুনায় চাঞ্চল্যকর রিফত শরীফ হত্যকাণ্ড বিষয়ে সর্বশেষ সংবাদ সম্মেলন করেন পুলিশ সুপার মো. মারুফ হোসেন, পিপিএম

ছবি : বাংলাদেশের খবর

আইন-আদালত

রিফাত হত্যা মামলা

মিন্নিকে পুলিশের জিজ্ঞাসাবাদ

  • বরগুনা প্রতিনিধি
  • প্রকাশিত ১৬ জুলাই ২০১৯

বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী (১নং সাক্ষী) আয়শা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

আজ মঙ্গলবার সকাল পৌনে দশটার দিকে আয়শা সিদ্দিকা মিন্নিকে বরগুনা পৌরসভার নয়াকাটা গ্রামে তার বাবার বাড়ি থেকে পুলিশে লাইনে আনা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবির তার সাথে কথা বলছেন।

বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন মঙ্গলবার বেলা ১টার দিকে সংবাদ সম্মেলন করে জানিয়েছেন, মামলার তদন্তের জন্যই আয়শা সিদ্দিকা মিন্নির সাথে কথা বলা দরকার। যেজন্য তাকে পুলিশ লাইনে আনা হয়েছে। তবে আয়শা সিদ্দিকা মিন্নিকে গ্রেপ্তার বা আটক করা হয়নি। মিন্নির সাথে তার বাবা মোজাম্মেল হোসেন কিশোরকেও পুলিশে লাইনে আনা হয়েছে। পুলিশ সুপার আরো জানিয়েছেন, রিফাত শরীফ হত্যা মামলায় তারা ১৩ জনকে জীবিত অবস্থায় গ্রেপ্তার করেছেন। মামলার প্রধান আসামী নয়ন বন্ড গত ২ জুলাই পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। গ্রেপ্তারকৃত আসামীদের মধ্যে এখন পর্যন্ত ১০ জন ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। বাকী ৩ জন এখনো রিমান্ডে রয়েছে।

আয়শা সিদ্দিকা মিন্নির চাচা বরগুনা পৌরসভার সাবেক কাউন্সিলর আবু সালেহ জানিয়েছেন, মিন্নির বাবার বাড়িতে নিরাপত্তার দায়িত্বে থাকা ১০ সদস্যের পুলিশ টিম এখনো অবস্থান করছে। সকাল পৌন দশটার সময় মিন্নিকে আনার জন্য নারী পুলিশের একটি দল মোজাম্মেল হোসেন কিশোরের বাড়িতে যায়। তারা পরিবারকে জানিয়েছিলো, রিফাত হত্যা মামলার আসামীদের সনাক্ত ও মামলার বিষয়ে কথা বলার জন্য তাকে পুলিশে লাইনে যেতে হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads