• সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪২৭

আইন-আদালত

গোমস্তাপুরে শিশু ধর্ষন মামলার প্রাধান আসামী কাটু গ্রেফতার।

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২১ সেপ্টেম্বর ২০২৩

গোমস্তাপুর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ৯ বছরের শিশু ধর্ষন মামলার প্রধান আসামী শফিকুল ইসলাম কার্টুকে গ্রেফতার করেছে র‍্যাব।
গতকাল (২০ সেপ্টেম্বর) বিকালে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আজ (২১ সেপ্টেম্বর) বিকালে র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো পেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
গ্রেফতার কৃত হলেন, চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুর উপজেলার ডাক-নয়াদিয়াড়ী এলাকার মোঃ আব্দুর রহিমের ছেলে মোঃ শফিকুল ইসলাম কার্টু (৪৫)।
উল্লেখ্য, ১২ আগস্ট ২০২৩ ইং তারিখ তৃতীয় শ্রেণী পড়ুয়া শিশু কন্যাকে বাড়িতে রেখে তাঁর মা নানার বাড়ি বেড়াতে যান। ওই সুযোগে শফিকুল ইসলাম কাটু বাড়িতে ঢুকে শিশু কন্যাকে জোর করে ঘরের ভিতরে নিয়ে যায় এবং ধর্ষণ করে।
ধর্ষনের অভিযোগে শিশুর মা তাসলেমা বেগম বাদী হয়ে অভিযুক্ত শফিকুল ইসলাম কাটুর বিরুদ্ধে গোমস্তাপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
র‍্যাব জানায়, বিষয়টি র‍্যাব তার আমলে নিয়ে ছায়া তদন্ত শুরু করে। তাকে গ্রেফতারের জন্য র‍্যাব-৫, সিপিসি-১ এর আভিযানিক দল একাধিক অভিযান পরিচালনা করে পরে সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ কাম্প র‍্যাব-৫ ও র‍্যাব-১১ এর যৌথ অভিযানে তাকে গ্রেফতার করতে সক্ষম হন।
এ ব্যপারে শফিকুল ইসলাম কার্টুকে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় র‍্যাব।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads