• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪২৯
কর্মস্থলে কোনো ঝামেলায় পড়তে পারেন মিথুন রাশির জাতকরা

রাশিচক্র

সংরক্ষিত ছবি

বিবিধ

কর্মস্থলে কোনো ঝামেলায় পড়তে পারেন মিথুন রাশির জাতকরা

  • প্রকাশিত ১১ আগস্ট ২০১৮

রাশির পূর্বাভাস (শনিবার)

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) : পাওনাদারের সঙ্গে বাক-বিতণ্ডায় না জড়ানোই ভালো। পুলিশে কর্মরতদের দিনটি ভালো যাবে না। ব্যাংক কর্মকর্তাদের জন্য দিনটি ঝামেলাপূর্ণ।

বৃষ (২১ এপ্রিল-২১ মে) : বকেয়া আদায়ের চেষ্টা সফল হবে। হোটেল মোটেল ও বেকারি ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে। বিদেশ থেকে অর্থ পেতে পারেন।

মিথুন (২২ মে-২১ জুন) : কর্মস্থলে কোনো ঝামেলায় পড়তে পারেন। অংশীদারি বাণিজ্যে বিরোধ হওয়ার আশঙ্কা। বাড়িতে অতিথি আগমনের সম্ভাবনা প্রবল।

কর্কট (২২ জুন-২২ জুলাই) : আইনগত জটিলতায় মুক্তি মিলবে। প্রবাসীদের একটু সতর্ক হতে হবে। ভিসা সংক্রান্ত জটিলতায় পড়তে পারেন। প্রেম-রোমান্সে বাধা আসবে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট) : নিজের ওপর আস্থা রাখুন। কোনো বন্ধুর বিয়ে হতে পারে। চাকরি সংক্রান্ত ইন্টারভিউ আশানুরূপ হবে না। রাস্তা পারাপারে সতর্ক হোন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : গার্মেন্ট শ্রমিকদের জন্য দিনটি ঝামেলাপূর্ণ। কেউ কেউ চাকরি হারাতে পারেন। ধর্মীয় কাজে বিদেশ ভ্রমণের যোগ। স্ত্রীর সঙ্গে ঝগড়া হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : বিদেশ যাত্রায় কিছুটা ঝামেলার আশঙ্কা। ঠিকাদারি ও টেকনিক্যাল কাজে অগ্রগতি হবে। বাড়িতে ছোট ভাইবোনের আগমন ঘটবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : অনলাইনে পণ্য বিক্রেতাদের ব্যবসা ভালোই হবে। বিদেশ থেকে কোনো সুসংবাদ পেতে পারেন। সাংবাদিকদের ব্যস্ততা বাড়বে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : জীবনসঙ্গীর শরীর স্বাস্থ্য ভালো নাও যেতে পারে। ব্যবসায়িক যোগাযোগে বাধা-বিপত্তির আশঙ্কা। বিয়ের আলোচনার অগ্রগতি হবে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : কোনো বয়স্ক সহকর্মীর সঙ্গে বিরোধ হতে পারে। কাজের লোকের কারণে ঝামেলায় পড়তে পারেন। দাম্পত্য কলহের যোগ প্রবল।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : প্রেম-রোমান্সে ঝামেলার আশঙ্কা। সন্তানের পড়াশোনা নিয়ে দুশ্চিন্তা বাড়বে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। গোপন শত্রুতার শিকার হবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : জমি ও ফ্ল্যাট বাড়ি বিক্রেতাদের কাজে অগ্রগতি হবে। পারিবারিক পরিবেশ কিছুটা স্বাভাবিক থাকবে। কোনো আত্মীয়ের সঙ্গে বিরোধ হতে পারে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads