• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮
বসুন্ধরা গ্রুপ ও অগ্রণী ব্যাংকের মধ্যে মতবিনিময়

সংগৃহীত ছবি

জাতীয়

বসুন্ধরা গ্রুপ ও অগ্রণী ব্যাংকের মধ্যে মতবিনিময়

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৭ মার্চ ২০২১

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান অগ্রণী ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত ও ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শামস্-উল ইসলামের সঙ্গে দ্বিপাক্ষিক ব্যবসায়িক বিষয়ে মতবিনিময় করেছেন। গতকাল শনিবার এই দ্বিপাক্ষিক ব্যবসায়িক মতবিনিময় অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে আগ্রণী ব্যাংকের চেয়ারম্যান ও এমডিকে বসুন্ধরা গ্রুপের বিভিন্ন প্রকল্পে অর্থায়নের জন্য ধন্যবাদ জানান বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান। এ সময় অগ্রণী ব্যাংকের এমডি বসুন্ধরা গ্রুপের আরো প্রকল্পে অর্থায়নের আশ্বাস দেন।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানকে অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ব্যাংকটির আইকনিক উদ্ভাবন ‘বঙ্গবন্ধু কর্নার’ ঘুরে দেখান এবং সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য জীবন দর্শন জানার অভিপ্রায়ে বঙ্গবন্ধু কর্নার উদ্ভাবন ও সৃষ্টিতে যে অগ্রণী ভূমিকা রেখেছেন তার জন্য অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শামস্-উল ইসলামকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয়ের দেয়ালে নির্মাণাধীন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশালাকার ম্যুরাল ঘুরিয়ে দেখান। এতে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আবেগে আপ্লুত হন এবং অগ্রণী ব্যাংকের এমডিকে বঙ্গবন্ধু কর্নার ও ম্যুরালটি তৈরির জন্য ধন্যবাদ জানান।

আগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শামস্-উল ইসলাম তার লেখা ‘গণমানুষের অর্থনীতি ও বঙ্গবন্ধু’ বইটি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানকে শুভেচ্ছা কপি উপহার দেন এবং বসুন্ধরা গ্রুপের সঙ্গে অগ্রণী ব্যাংকের ব্যবসায়িক সম্পর্ক উত্তরোত্তর বৃদ্ধি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads