• রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৭
পার্থ বড়ুয়ার ‘মিস্টার কে’

সংগৃহীত ছবি

শোবিজ

পার্থ বড়ুয়ার ‘মিস্টার কে’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৯ মে ২০২১

কথাসাহিত্যিক মাহবুব মোর্শেদের উপন্যাস ‘নোভা স্কশিয়া’ অবলম্বনে ‘মিস্টার কে’ শিরোনামে টেলিফিল্ম নির্মাণ করেছেন পরিচালক ওয়াহিদ তারেক। এতে অভিনয়ে রয়েছেন পার্থ বড়ুয়া, অর্ষা, সুষমা, শাহেদসহ অনেকে। ঈদের ষষ্ঠ দিন থেকে এটি প্রচারিত হচ্ছে বঙ্গ বিডিতে।

ধনী বাবার বিদেশি ব্যাংকের অ্যাকাউন্ট খুলতে ছেলেকে সাহায্য করছেন এক পরিসংখ্যানবিদ। সব হিসাব কি অঙ্কতে মিলবে? এমনই এক রহস্যের সমাধান পাওয়ার যাবে এই টেলিফিল্মে।

‘মিস্টার কে’ বঙ্গর চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান বলেন, ‘মিস্টার কে’ ভিন্নধর্মী গল্প। দর্শকদের কাছ থেকেও ভালো সাড়া পাচ্ছি। কয়েকদিন হলো কনটেন্টটি প্রকাশিত হয়েছে। ইতোমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে।

এই প্রসঙ্গে অর্ষা বলেন, ‘টেলিফিল্মে অভিনয় করে ভালো সাড়া পাচ্ছি। আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে যে, দেশের উপন্যাসের ওপর ভিত্তি করে কাজটি হয়েছে। নিজেদের গল্পগুলো নিয়ে অনেক দিন কাজ করা হয়নি। এই বিষয়টাকে আমি সাধুবাদ জানাই। মিস্টার কে নিয়ে আমার একটা কনফিউশন ছিল যে, এই গল্পটা এ রকম যে এটা সবাই হুট করে বুঝে উঠতে পারবে না। তার পরও বেশ সাড়া পাচ্ছি।’

পরিচালক ওয়াহিদ তারেক বলেন, ‘আমি সামাজিক যোগাযোগমাধ্যমে নেই। তার পরও প্রচুর ফোন পাচ্ছি এই টেলিফিল্মটি নির্মাণ করে। এতে আমি সত্যিই অবাক হয়েছি।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads