• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪২৯
বিশ্ব নারী দিবসকে সামনে রেখে মুক্তি পাচ্ছে ‘যদি একদিন’

‘যদি একদিন’ ছবির দৃশ্য

ছবি : সংগৃহীত

টালিউড

বিশ্ব নারী দিবসকে সামনে রেখে মুক্তি পাচ্ছে ‘যদি একদিন’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১২ ফেব্রুয়ারি ২০১৯

৮ মার্চ ২০১৯ বিশ্ব নারী দিবসকে সামনে রেখে মুক্তি পাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ছবি ‘যদি একদিন’। ছবিটি পরিচালনা করেছেন মোহাম্মদ মোস্তফা কামাল রাজ।

গত ৩১ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড কর্তৃপক্ষ বিনা কর্তনে ছবিটিকে ছাড়পত্র দেয়। তারই ধারাবাহিকতায় ৮ মার্চ শুক্রবার ছবিটি মুক্তি পাচ্ছে বলে জানিয়েছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

এই ছবির প্রযোজক বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক ও আরটিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ‘আমাদের সবাইকে একসঙ্গে চলচ্চিত্রের উন্নয়নে কাজ করতে হবে। আমি অনেক আশাবাদী। সেই লক্ষ্যে দীর্ঘদিন ধরে বেঙ্গল মাল্টিমিডিয়া ও আরটিভি চলচ্চিত্রকে সুস্থ বিনোদনের ধারায় ফিরিয়ে আনার চিন্তা করে আসছিল। তাই দর্শককে হলমুখী করতে আমরা নির্মাণ করেছি ‘যদি একদিন’। আপাতত মুক্তির তারিখ জানানো হলো। কিছুদিনের মধ্যেই ছবিটির হল পরিকল্পনা সবাইকে জানিয়ে দেওয়া হবে। এটি পারিবারিক ও রুচিশীল গল্পের একটি ছবি। আমি বলব, আপনারা হলে গিয়ে ‘যদি একদিন’ দেখুন। আশা করি ভালো লাগবে।’

ছবিতে অভিনয় করেছেন তাহসান, তাসকিন রহমান এবং কলকাতার লাস্যময়ী অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন রাইসা। তাকে নিয়েই ছবির কাহিনি আবর্তিত হয়েছে।

‘যদি একদিন’ ছবির মাধ্যমে জনপ্রিয় গায়ক, অভিনেতা, মডেল, উপস্থাপক তাহসান খানের বড়পর্দায় ছবিতে অভিষেক হতে চলেছে। এ ছাড়া অভিনেত্রী শ্রাবন্তী ইতোপূর্বে দুই বাংলার যৌথ প্রযোজনার একাধিক ছবিতে অভিনয় করলেও এই প্রথম বাংলাদেশি কোনো প্রতিষ্ঠানের একক প্রযোজিত ছবিতে অভিনয় করেছেন। ছবিতে আরো অভিনয় করেছেন সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ প্রমুখ।

ছবিটিতে ছোট্ট রাইসার সঙ্গে ছবির নায়ক তাহসানের বাবা-মেয়ের এক দারুণ রসায়ন ফুটে উঠেছে। সেই সঙ্গে তাহসান-শ্রাবন্তীর প্রেম-বিরহের কিছুটা আঁচ পাওয়া যায়। সবমিলিয়ে আমাদের দেশের একটি পরিবারের গল্প উঠে এসেছে ‘যদি একদিন’ ছবিতে।

এর আগে ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার সন্ধ্যায় আরটিভি ড্রামা চ্যানেলে ছবিটির টিজার উন্মুক্ত করা হয়। টিজারটি দারুণ প্রশংসিত হয়। এরপর ৩ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার আরটিভি মিউজিক ইউটিউব চ্যানেলে ছবিটির ‘লক্ষ্মীসোনা’ শিরোনামে একটি গান প্রকাশিত হয়, যা ব্যাপক সাড়া ফেলেছে ইতোমধ্যে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads