• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জৈষ্ঠ ১৪২৯

অপরাধ

খুলনায় গৃহবধূ হত্যা মামলায় স্বামীসহ ৩ জন আটক

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৩ সেপ্টেম্বর ২০২৩

তিতাস চক্রবর্তী, খুলনা প্রতিনিধি:

নগর পুলিশ শুক্রবার আড়ংঘাটা থানাধীন শলুয়া বাজার এলাকা থেকে চাঞ্চল্যকর গৃহবধু শামীমা হত্যা মামলার অভিযুক্ত প্রধান আসামী মোঃ সাইদুর রহমান(২১) কে আটক করেছে। সে জেলার কয়রা উপজেলার বাসিন্দা এবং নিহত শামীমার স্বামী। আটক সাইদুর রহমান আদালতে স্বীকার করেছে শামীমাকে সে এবং তার সহযোগীরা পালাক্রমে ধর্ষণের পর হত্যা করেছে। নগর পুলিশ ও আদালতের সূত্রে এসব তথা জানা গেছে।

নগর পুলিশ জানায়, খুলনা নগরীরর রায়েরমহলে গৃহবধূ শামীমা আক্তার(১৮) হত্যা মামলার প্রধান আসামী স্বামী মোঃ সাইদুর রহমানকে গ্রেফতারপূর্বক শনিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে তিনি হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন।

এই চাঞ্চল্যকর শামীমা আক্তার ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামী মোঃ সাইদুর রহমানকে গ্রেফতারপূর্বক তার স্বীকারোক্তি মোতাবেক রায়েরমহল এলাকায় অভিযান চালিয়ে তার বন্ধু মোঃ সোহাগ মোল্লা(২০) এবং মোঃ শরিফুল ইসলাম তপু (২৬) কে গ্রেফতার করে পুলিশ ।

মামলার প্রধান আসামী মোঃ সাইদুর রহমানসহ তার দুই বন্ধু সোহাগ মোল্লা ও শরিফুল ইসলাম তপুকে বিজ্ঞ আদালতের নির্দেশে আসামীদের কারাগারে প্রেরণ করা হয়েছে। এছাড়াও বাকী দুই আসামীকেও পুলিশ রিমান্ডে এনে ঘটনা সংক্রান্তে জিজ্ঞাসাবাদের প্রস্তুুতি চলছে।

উল্লেখ্য, চলতি বছরের ৩ জুলাই স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে বাবুল সানা মেয়েকে নিয়ে আসেন তার বসত বাড়িতে। ৪ জুলাই রাতে পূর্ব পরিকল্পনা অনুযায়ী সহযোগী সোহাগকে নিয়ে স্বামী সাইদুর রহমান হাজির হয় বাবুল সানার বাড়িতে। একটি মোবাইল ফোন এবং একটি বোরকা কিনে দেওয়ার জন্য প্রল্ব্ধু করে শামীমাকে। এক কথায় রাজি হয়ে শামীমা রওনা দেয় স্বামীর সাথে। স্বামী সাইদুর রহমান পথিমধ্যে হরিণটানা থানাধীন আন্দিরঘাট ব্রিজের নিকট ভ্যান থামিয়ে পাশ্ববর্তী কাশবনের জঙ্গলে নিয়ে পরিকল্পনা মাফিক শামীমার উপর হামলে করে।

সে শামীমাকে তার ইচ্ছের বিরুদ্ধে শারীরিক মেলামেশায় বাধ্য করে। ইতিমধ্যে ঘটনা স্থলে আসে সাইদুরের সহযোগী সোহাগ এবং তপু। তারাও শামীমাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে সহযোগী সোহাগ চেপে ধরে শামিমার দুই পা, আর তপু চেপে ধরে শামিমার দুই হাত। সাইদুর চেপে ধরে শামিমার গলা। দুই থেকে তিন মিনিটের মধ্যেই শামীমা মারা যান। পরদিন দুপুর নাগাদ হরিণটানা থানা পুলিশ খুঁজে পায় শামিমার মৃত দেহ।

এই ঘটনায় ভিকটিমের পিতা বাবুল সানা নিহত শামীমা আক্তারের স্বামী মোঃ সাইদুর রহমানসহ অজ্ঞাতনামা ০৪/০৫ জনের বিরুদ্ধে হরিণটানা থানার মামলা নং-০১, তারিখ-০৫/০৭/২০২৩ খ্রিঃ, ধারা-৩০২/২০১/৩৪ দঃবিঃ দায়ের করেন।

সাইদুর রহমানকে শনিবার আদালতে হাজির করলে তিনি সংশ্লিষ্ট আদালতে জবানবন্দীতে নিজ স্ত্রী শামীমা হত্যার দায় স্বীকার করে হত্যাকান্ডের বর্ণনা দেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads