• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪২৯
আমার কাছে স্পেশাল কেউ নেই

চিত্রনায়িকা শবনম বুবলী

সংরক্ষিত ছবি

আনন্দ বিনোদন

আমার কাছে স্পেশাল কেউ নেই

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৮ জুন ২০১৮

‘সালমান শাহ ছিলেন আমার পছন্দের নায়ক। এখন দেশের সুপারস্টার শাকিব সঙ্গে খানের কাজ করছি। এর বাইরে যারা কাজ করছে তারা সবাই ভালো করছে। আমার কাছে স্পেশাল কেউ নেই।’ পছন্দের নায়ক সম্পর্কে জানতে চাইলে এমনটাই বলেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী।

ক্যারিয়ারের শুরু থেকেই শাকিব খানের সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন তিনি। সে জুটির ছবি মুক্তির সংখ্যা দাঁড়িয়েছে পাঁচে। সম্প্রতি চিত্রায়ন শেষ হয়েছে এ জুটির ‘ক্যাপ্টেন খান’ ছবির। এর মধ্যে আরো একটি ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন বুবলী। সবকিছু ঠিকঠাক থাকলে শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবিতে দেখা যাবে ববুলীকে।

শাকিব খান ছাড়া অন্য কোনো নায়কের বিপরীতে কাজ করবেন? উত্তরে বুবলী বলেন, ‘অবশ্যই করব। ভালো গল্প এবং চরিত্র পেলে অন্য যেকোনো নায়কের সঙ্গে কাজ করতে আমি আগ্রহী। আমি অবশ্যই সবার সঙ্গেই কাজ করতে চাই। হয়তো একটু সময় নিচ্ছি। আমি সুপারস্টার শাকিব খানের সঙ্গে কাজ করছি বলে অন্যদের সঙ্গে করব না, ব্যাপারটা কিন্তু তা নয়। চলচ্চিত্রে জুটি প্রথা বলে একটা কথা আছে, সে প্রথার বাইরে গিয়েও কিন্তু শিল্পীরা কাজ করে। আমিও করতে চাই।’

শিল্পী হিসেবে বুবলী দেশের গণ্ডির ভেতরে থাকতে নারাজ। যৌথ প্রযোজনার ছবিতেও অভিনয় করতে চান এ নায়িকা। এরই মধ্যে প্রস্তাব এসেছিল কলকাতার প্রযোজনা সংস্থা থেকে। শিডিউল মেলাতে পারেননি বলে হাতছাড়া হয়েছে সুযোগটি। তবে এ নিয়ে আফসোস করছেন না বুবলী। তিনি জানান, ভবিষ্যতে এ রকম ভালো ছবির প্রস্তাব পেলে লুফে নেবেন তিনি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads