• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪২৯
‘হ্যাপি বার্থ ডে মাই লাভ’

‘হ্যাপি বার্থ ডে মাই লাভ’ নাটকের একটি দৃশ্য

সংগৃহীত ছবি

আনন্দ বিনোদন

‘হ্যাপি বার্থ ডে মাই লাভ’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৮ অক্টোবর ২০১৮

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‘পরো জনমে দেখা হবে প্রিয়ও, ভুলিও মোরে হেথা ভুলিও’ গানের ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে নাটক ‘হ্যাপি বার্থ ডে মাই লাভ’। আহসান হাবিব সকালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শরিফুল ইসলাম শামীম।

নাটকের গল্পে দেখা যাবে হাবিব ও লায়লার বিয়ে হয়েছে বেশ কয়েক বছর। অল্প দিন যেতে না যেতেই সংসারে অমনোযোগী হাবিব। লায়লার প্রতি হাবিবের অমনোযোগিতার কারণ খোঁজ করতে গিয়ে দেখে, তার স্বামী হাবিব বিয়ের পূর্বে সোনাম নামে একটি মেয়েকে ভালোবাসত। ঘটনাচক্রে সোনাম হাবিবের জীবন হতে হারিয়ে গেছে। কিন্তু মন থেকে এখনো হাবিব সোনামকে মুছে ফেলতে পারিনি। সোনামের হারিয়ে যাওয়ার দিনটিকে প্রতিবছর হাবিব তার ভালোবাসার জন্মদিন হিসেবে পালন করে।

ঘটনাক্রমে হাবিব সোনামের লেখা একটি মেসেজ পায় সেই স্মৃতিময় স্থানে। এরপর সোনামকে খোঁজ করতে থাকে। এমনই কিছু রোমান্টিক সাসপেন্স নিয়ে এগিয়ে যাবে ‘হ্যাপি বার্থ ডে মাই লাভ’ নাটকের গল্প। নাটকটিতে হাবিব চরিত্রে অভিনয় করেছেন সজল, লায়লা চরিত্রে দ্বিপান্বিতা রায় এবং সোনাম চরিত্রে সালহা খানম নাদিয়া। এ ছাড়া বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন রিমা ইসমাত, কবিতা, খালেদ সোহান, রাজীব প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads