• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জৈষ্ঠ ১৪২৯

মহানগর

বিমানবন্দরে প্রকৌশলী নিহত : বাসচালকের দোষ স্বীকার

  • ''
  • প্রকাশিত ২১ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের সীমানা প্রাচীর ভেঙে বাস ঢুকে প্রকৌশলী নিহতের ঘটনায় করা মামলায় গ্রেপ্তার রাইদা পরিবহনের চালক মাহমুদ হাসান দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

রোববার (২১ এপ্রিল) বিকালে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদীর আদালত তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার সাব-ইন্সপেক্টর সুমন চন্দ্র দাস আসামি মাহমুদ হাসানকে আদালতে হাজির করেন। এরপর আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তিনি। এরপর বিচারক আসামির জবানবন্দি রেকর্ড করেন।

বিমানবন্দর থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর মোজাফফর হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে শুক্রবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তৃতীয় টার্মিনালের প্রাচীর ভেঙে রাইদা পরিবহনের একটি বাস ঢুকে যায়। এ ঘটনায় মাইদুল ইসলাম নামে এক সিভিল অ্যাভিয়েশনের সিনিয়র প্রকৌশলী নিহত হন। তিনি সিভিল অ্যাভিয়েশনের সিনিয়র সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার।

এ ঘটনায় সিভিল অ্যাভিয়েশনের পক্ষ থেকে মামলা দায়ের করার পর গত ২০ এপ্রিল ভোরে বরিশালের হিজলা এলাকা থেকে বাসচালক মাহমুদকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads