• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪২৯

ফুটবল

টগি ফান ওয়ার্ল্ড -এ থ্রিলিং সময় কাটালো বসুন্ধরা কিংস ফুটবল টিম

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৬ ফেব্রুয়ারি ২০২৩

নিউজ ডেস্ক:
গত ১৫ ফেব্রুয়ারি দক্ষিণ এশিয়ার সব থেকে বড় ভিআর থিম পার্ক টগি ফান ওয়ার্ল্ড -এ, বাংলাদেশ প্রিমিয়ার লীগের পরপর তিনবারের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস এসেছিল বিনোদনের মাধ্যমে টিম বিল্ডিং করতে। দলটির দেশি-বিদেশি খেলোয়াড়, ম্যানেজমেন্টের সদস্যবৃন্দ সবাই মিলে উপভোগ করেন টগি ফান ওয়ার্ল্ডের জনপ্রিয় ও রোমাঞ্চকর গেইম এবং রাইড।
মাঠের বাইরে একসাথে বসুন্ধরা কিংসের খেলোয়াড় এবং ম্যানেজমেন্টের সদস্যরা কাটিয়ে ছিলেন সুন্দর সময়। হলোগেট, এস্কেপ রুম, লেজার ট্যাগ, পেইন্টবল এবং অন্যান্য আকর্ষণীয় ও আনন্দদায়ক খেলায় অংশগ্রহণ করে তারা মুগ্ধ হয়েছিলেন।
বাংলাদেশের বেসরকারি খাতের শীর্ষস্থানীয় গ্রুপ হিসেবে, বসুন্ধরা গ্রুপ বরাবরই দেশের খেলাধুলা ও বিনোদনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। বসুন্ধরা কিংস এবং টগি ফান ওয়ার্ল্ডের মাধ্যমে বসুন্ধরা গ্রুপ সব বয়সের মানুষকে বিশ্বমানের খেলাধুলা এবং বিনোদনের সুযোগ করে দিচ্ছে।
বাংলাদেশের মানুষের জীবনকে সমৃদ্ধ করা এবং দেশে একটি প্রাণবন্ত ক্রীড়া সংস্কৃতি গড়ে তোলাই বসুন্ধরা গ্রুপের লক্ষ্য।
বাংলাদেশের ফুটবলকে বিশ্বমানের আঙ্গিকে গড়ে তোলা এবং সুন্দর ফুটবলের চর্চায় বসুন্ধরা কিংস প্রতিশ্রুতিবদ্ধ। বসুন্ধরা কিংস ইতোমধ্যে নান্দনিক ও শৈল্পিক এই খেলাকে সমর্থন করার জন্য মানুষকে একত্রিত করতে সফল হয়েছে। বসুন্ধরা গ্রুপের সাথে দলের অংশীদারিত্ব দেশের খেলাধুলার উন্নয়নে একটি চালিকা শক্তি এবং টগি ফান ওয়ার্ল্ডে সময় কাটানো তাদের পারস্পারিক বন্ধন এবং বন্ধুত্বের প্রতি তাদের প্রতিশ্রুতির আরেকটি উদাহরণ।
টগি ফান ওয়ার্ল্ড এবং বসুন্ধরা কিংসের মাধ্যমে, বসুন্ধরা গ্রুপ বাংলাদেশের জনগণকে বিশ্বমানের খেলাধুলা এবং বিনোদনের অভিজ্ঞতা দিতে সব সময় প্রস্তুত। দেশে একটি প্রাণবন্ত ক্রীড়া সংস্কৃতি তৈরিতে বসুন্ধরা কিংসের সাফল্য এবং টগি ফান ওয়ার্ল্ডের জনপ্রিয়তা স্পষ্ট পরিলক্ষিত হচ্ছে। খেলাধুলা ও বিনোদনের মাধ্যমে বাংলাদেশের মানুষের জীবনকে সমৃদ্ধ করতে বসুন্ধরা গ্রুপ তাদের মিশন চালিয়ে যাওয়ার জন্য বদ্ধপরিকর।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads