• বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫
ads
রাজধানীতে বাসচাপায় দুই শিক্ষার্থী নিহত, ভাঙচুর-আগুন

বিক্ষুব্ধ শিক্ষার্থীরা কয়েকটি বাসে আগুন ধরিয়ে দেয়

ছবি : সংগৃহীত

দুর্ঘটনা

রাজধানীতে বাসচাপায় দুই শিক্ষার্থী নিহত, ভাঙচুর-আগুন

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২৯ জুলাই ২০১৮

রাজধানীর কুর্মিটোলার এয়ারপোর্ট রোডে বাসের চাপায় দুই স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। এ ছাড়া আহত হয়েছে চারজন। এ ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থী ও অভিভাবকরা বাসে আগুন ধরিয়ে দেয়।

আজ রোববার বেলা সাড়ে ১২টার দিকে কুর্মিটোলা হাসপাতালে সামনে এ ঘটনা ঘটে। নিহতরা শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে। তবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মিরপুর-উত্তরা রোডের জাবালে নূর পরিবহনের একটি বাস মিরপুর থেকে ফ্লাইওভারের উপর দিয়ে আসছিল। এ সময় ফ্লাইওভারের গোড়ার দিকে, রাস্তার পাশেই দাঁড়িয়ে ছিল একদল শিক্ষার্থী।

এ সময় ফ্লাইওভার থেকে নেমেই দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীদের বাসটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই শিক্ষার্থীর মৃত্যু হয়। আহত হয় আরো বেশ কয়েকজন।
খবর পেয়ে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীসহ সাধারণ মানুষ অন্তত ২০টি গাড়ি ভাঙচুর করেছে। অগ্নি সংযোগ করেছে দুটি বাসে।

ক্যান্টনমেন্ট থানা পুলিশ জানায়, রোববার দুপুর ১২টার দিকে খিলক্ষেত এলাকার র‌্যাডিসন ব্লু হোটেলের সামনের সড়কে এ ঘটনা ঘটে। আহতদের কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে দুর্ঘটনার পর রাস্তা অবরোধ করে যানবাহন ভাঙচুর করেছে বিক্ষুব্ধ জনতা। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ডিএমপির (ট্রাফিক উত্তর) বিমানবন্দর জোনের সহকারী কমিশনার শচীন মৌলিক জানান, জাবালে নূর (ঢাকা মেট্রো ব-১১-৯২৯৭) পরিবহনের একটি বাসের ধাক্কায় র‌্যাডিসন ব্লু হোটেলের সামনের সড়কে দুই জন মারা গেছে। বিক্ষুব্ধ জনতা বাসটি ভাঙচুর করেছে। তবে এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এদিকে, বাসচাপায় চার শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে দাবি শিক্ষার্থীদের। যদিও এ ব্যাপারে পুলিশের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads