• মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫
ads
প্রতিশোধ নিতে ইজিবাইক চালককে চাপা দিয়ে হত্যা

প্রতিশোধ নিতে ইজিবাইক চালককে চাপা দিয়ে হত্যা

প্রতীকী ছবি

দুর্ঘটনা

৪ জেলায় শিশুসহ নিহত ৬

প্রতিশোধ নিতে ইজিবাইক চালককে চাপা দিয়ে হত্যা

  • ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত ১৯ আগস্ট ২০১৮

অপমানের প্রতিশোধ নিতে বাগেরহাটের শরণখোলায় ইজিবাইক চালককে চাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে বাসচালকের বিরুদ্ধে। গাজীপুরের শ্রীপুরে চালকের অসাবধানতায় ট্রাকচাপায় প্রাণ হারিয়েছেন সহকারী। নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গাবুয়া এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় প্রাণ হারিয়েছে আপন ভাইবোন দুই শিশু। এ ছাড়া রাজধানীর তেজগাঁওয়ে মাইক্রোবাসচাপায় এক শ্রমিক ও মিরপুরে বাসের ধাক্কায় এক যুবক নিহত হয়েছেন। গত শুক্রবার রাত ৩টা থেকে গতকাল শনিবার দুপুর পর্যন্ত দুর্ঘটনায় এসব মর্মন্তুদ মৃত্যুর ঘটনা ঘটে।

বাগেরহাট : শরণখোলায় বাসচাপায় নিহত ইজিবাইক চালকের নাম ইউনুস হাওলাদার (৩০)। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ইজিবাইকের আরো ৫ যাত্রী। ইউনুসের পরিবারের দাবি প্রতিশোধ নিতেই বাসচালক তাকে চাপা দিয়ে হত্যা করেছে।

শরণখোলা থানার ওসি দিলীপ কুমার সরকার জানান, শনিবার সকাল সাড়ে ৯টায় মোরেলগঞ্জ থেকে তাফালবাড়ীর উদ্দেশে ছেড়ে আসা মিনিবাস (ঢাকা-চ ৯৩০) রাজৈর বাসস্ট্যান্ড এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইক চালক ইউনুস মারা যান। তিনি উপজেলার রাজৈর গ্রামের মৃত মোবারেক হাওলাদারের ছেলে। এ ঘটনায় বাসযাত্রী বলরাম কীর্তনিয়া (৫৬), রাকিব (১৬), সুকুমার শিকদার (৪৮), হাসান হাওলাদার (২৮), জাকির হাওলাদার (৩২) আহত হয়। তাদের শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে, উত্তেজিত জনতা বাসটিতে আগুন ধরিয়ে দিলে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর পরই পালিয়ে যান বাসচালক মোরেলগঞ্জের ছোলমবাড়িয়া গ্রামের বাসিন্দা শহিদুল ইসলাম।

এদিকে, নিহতের পরিবারের দাবি, যাত্রী পরিবহন নিয়ে গত পাঁচ দিন আগে ইউনুসের সঙ্গে বাসচালক শহিদুলের মারামারি হয়। পরে স্থানীয় আওয়ামী লীগ নেতা নাসিম তালুকদার সালিশ করে বিষয়টি মীমাংসা করে দেন। কিন্তু শহিদুল সাত দিনের মধ্যে ইউনুসকে দেখে নেওয়ার হুমকি দেন।

গাজীপুর : শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মঞ্জুরুল ইসলাম জানান, উপজেলার মাওনা এলাকায় মনোফিড নামের একটি মৎস্য খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানের মাঠে শুক্রবার রাতে ভুট্টাবোঝাই ট্রাক থামিয়ে ভেতরে চালক এবং নিচে তার সহকারী ঘুমিয়ে পড়েন। শনিবার সকাল ১০টার দিকে চালক ভুট্টা আনলোড করতে ট্রাকটি সরাতে গিয়ে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান সহকারী মমিনুল ইসলাম। তারা সিরাজগঞ্জ থেকে ওই কারখানায় এসেছিলেন। পুলিশ কর্মকর্তা জানান, ট্রাকচালক মো. নাজমুল ইসলামকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত মমিনুলের বাড়ি সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলায়।

নোয়াখালী : শনিবার দুপুরে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গাবুয়া এলাকায় মাইজদী-চৌমুহনী সড়কে পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত হয়েছে অটোরিকশার যাত্রী নাজিদ (১০) ও নাজিবা (৩) নামে আপন ভাইবোন। এ দুর্ঘটনায় আহত শিশু দুটির মা নাজমা বেগম ও বড় ভাই নাহিদ (১১) এবং অটোরিকশা চালক ইসমাইল ও যাত্রী মাহফুজকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নাজমা ও নাহিদের অবস্থা আশঙ্কাজনক। নিহত নাজিদ ও নাজিবার বাবা উপজেলার কাদিরপুর এলাকার অহিদুর রহমান সুমন। দুর্ঘটনায় হতাহতের সত্যতা নিশ্চিত করেছেন বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ মোল্লা।

ঢাকা : রাজধানীর তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অদূরে মাইক্রোবাসচাপায় নিহত হয়েছেন শ্রমিক মো. শফিকুল ইসলাম (৪০)। আহত হয়েছেন ইসমাইল হোসেন (৩৮) নামে আরেক শ্রমিক। শফিকুল শেরপুর জেলার নালিতাবাড়ীর তারাকান্দার মৃত আবদুর রাজ্জাকের ছেলে। আহত ইসমাইলও একই এলাকার বাসিন্দা।

তেজগাঁও থানার এএসআই মোহাম্মদ আলী জানান, শুক্রবার রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে ভোর ৪টার দিকে মারা যান শফিকুল। ময়নাতদন্তের জন্য শফিকুলের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। মাইক্রোবাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছেন।

অপরদিকে, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে বাসের ধাক্কায় মিরপুরের দিয়াবাড়ী বেড়িবাঁধ এলাকায় নিহত হয়েছেন পিকআপ চালক আবদুল রাশেদ (৩৫)। রাশেদের চাচা রফিকুল ইসলাম জানান, সকাল ৮টার দিকে দিয়াবাড়ী বেড়িবাঁধ বস্তিসংলগ্ন রাস্তা পার হওয়ার জন্য সড়কের পাশে দাঁড়িয়ে থাকা রাশেদকে আলিফ পরিবহনের বাস ধাক্কা দেয়। উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে সেখানে দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রয়েছে। আবদুল রাশেদ মানিকগঞ্জের শিবালয় থানার লালিগ্রামের রফিকুল ইসলামের ছেলে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads