• রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৪
ads
বন্যার্তদের পাশে সানি লিওন

বলিউড অভিনেত্রী সানি লিওন

ছবি : ইন্টারনেট

বলিউড

বন্যার্তদের পাশে সানি লিওন

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৭ আগস্ট ২০১৮

বন্যাকবলিত কেরালার বিপন্ন মানুষের সাহায্যে এবার এগিয়ে এসেছেন বলিউড অভিনেত্রী সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, ১২০০ কেজি চাল ও ডাল বন্যাকবলিত মানুষের জন্য ত্রাণ হিসেবে পাঠিয়েছেন এই দম্পতি। পাশাপাশি বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য সবাইকে আহ্বান জানিয়েছেন।

ইনস্টাগ্রামে শুক্রবার একটি ছবি পোস্ট করেছেন এই বলিউড অভিনেত্রী। যেখানে বস্তা বস্তা চাল এবং ডালের সামনে তাকে এবং তার স্বামী ড্যানিয়েলকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

ছবির ক্যাপশনে সানি লিওন লিখেছেন, ড্যানিয়েল আর আমি ১২০০ কেজি চাল এবং ডাল কেরালা পাঠাচ্ছি। আশা করছি তা দিয়ে তৈরি খাবার খেয়ে অন্তত কিছু মানুষের পেট ভরবে। এই মুহূর্তে যা ভীষণ ভীষণ দরকার। আমরা জানি, যে বিপর্যয় ওখানে ঘটেছে, তাতে এই সাহায্য কিছুই নয়। আরো কিছু সাহায্য করতে পারলে আরো ভালো হতো।

এদিকে গত সপ্তাহে একটি মিথ্যা খবর ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ হয়েছিল। সেখানে বলা হয়েছিল, কেরালার বন্যার্তদের জন্য ৫ কোটি রুপি সহযোগিতা করছেন সানি লিওন। কেরালার মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এই সহযোগিতা করেছেন।

এই বিষয়ে সানি লিওন কোনো মন্তব্য করেননি। কিন্তু বন্যাকবলিত মানুষদের জন্য ত্রাণ-তহবিল সংক্রান্ত রাজ্যের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের ঘোষণাটি সানি রিটুইট করেছিলেন। 

অন্যদিকে সানি লিওন নিজে কিছু না বললেও তার মুখপাত্র জানিয়েছিলেন, কেরালার বন্যাদুর্গতদের জন্য অর্থসাহায্য আগেই করেছেন সানি। কিন্তু টাকার অঙ্ক জানানো হয়নি।

উল্লেখ্য, কেরালায় বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন সাধারণ মানুষ থেকে শুরু করে বলিউড তারকারাও। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, ঋত্বিক রোশন, ফারহান আখতার, অভিষেক বচ্চন, সুশান্ত সিং রাজপুত্র এবং আনুশকা শর্মাসহ বহু তারকা দুর্যোগকবলিত মানুষদের পাশে দাঁড়িয়েছেন। 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads