• বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫
ads
আওয়ামী লীগ থাকলে মানুষ শান্তিতে থাকেন

চাঁদপুর পৌর এলাকায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক সুজিত রায় নন্দী

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

আওয়ামী লীগ থাকলে মানুষ শান্তিতে থাকেন

  • মো. মহিউদ্দিন আল আজাদ
  • প্রকাশিত ০৯ জুলাই ২০১৮

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, শেখ হাসিনার সরকার থাকলে মানুষ নিরাপদ ও শান্তিতে থাকেন। তাঁর নেতৃত্বে আজ দেশ এগিয়ে যাচ্ছে। তিনি মধ্যম আয়ের দেশ থেকে উন্নত দেশে পরিণত করার লক্ষ্যে কাজ করছেন। এ কারণেই শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হওয়া প্রয়োজন।

সোমবার দুপুরে চাঁদপুর পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের নিশি বিল্ডিং এলাকার নতুন রাস্তায় উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী আরো বলেন, দেশের ভয়াবহ সমস্যার মধ্যে মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূর্বার আন্দোলন গড়ে তুলেছেন। এ কারণে জঙ্গিবাদ নিয়ন্ত্রণ ও মাদক নির্মূলে কাজ করা সম্ভব হচ্ছে। যুব সমাজ হচ্ছে দেশের আগামীদিনের কর্নধার। তাদেরকে দক্ষ জনশক্তি হিসেবে রুপান্তর করাই সরকারের লক্ষ্যে। তিনি নারীদের উদ্দেশ্যে বলেন, সরকার নারীদের অগ্রাধিকার দিয়েছে। নারী-পুরুষের মধ্যে বৈষাম্য কমিয়ে দেশকে এগিয়ে নিচ্ছেন। নারীরা সমাজের অলঙ্কার, তাদেরকে কোনভাবেই অবহেলা করা যাবে না। আর নারীদের কাজ হচ্ছে তাদের সন্তানকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার জন্য সর্বাত্মক চেষ্টা করা। আপনাদের মনে রাখতে হবে, যতদিন শেখ হাসিনার নেতৃত্বে সরকার থাকবে, ততদিন বাংলাদেশ পথ হারাবে না।

ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবদুর রহিম গাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম হোসেন জুয়েলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ এর মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ গাজী, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এস.এম. জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক মজিবুর রহমান, জেলা মহিলা যুবললীগের সভাপতি ফরিদা ইলিয়াছ, জেলা নৌযান সংগঠনের সভাপতি মো. জাহাঙ্গীর সরদার ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শহীদ খান। পরে সুজিত রায় নন্দী ওই ওয়ার্ডের সাধারণ জনগণের সাথে বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজের বিভিন্ন দিক তুলে ধরেন এবং অসহায়দের খোঁজ খবর নেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads