• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৪
ads
কক্সবাজারে ৪ শিক্ষার্থী ‘নিখোঁজ’

নিখোঁজ চার শিক্ষার্থী

সংরক্ষিত ছবি

সারা দেশ

কক্সবাজারে ৪ শিক্ষার্থী ‘নিখোঁজ’

  • কক্সবাজার প্রতিনিধি
  • প্রকাশিত ১০ সেপ্টেম্বর ২০১৮

কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের ৪ শিক্ষার্থী নিখোঁজ রয়েছে বলে দাবি করেছে তাদের পরিবার ও স্কুল কর্তৃপক্ষ। নিখোঁজ শিক্ষার্থীরা কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম ও সপ্তম শ্রেণির ছাত্র।

জানা যায়, রোববার (৯ সেপ্টেম্বর) রোববার বিদ্যালয়ের উদ্দেশে বের হয়ে তারা কেউ সোমবার সকাল ৮টা পর্যন্ত বাড়ি ফিরে আসেনি। এ নিয়ে তাদের পরিবারে উদ্বেগ ও উৎকণ্ঠা বিরাজ করছে।

নিখোঁজরা হলো, শহরের উত্তর রুমালিয়ারছড়া এলাকার উপাধ্যক্ষ মৌ জহির আহমদের ছেলে সাইয়েদ নকীব, বাস টার্মিনাল এলাকার আকতার কামাল চৌধুরীর ছেলে শাহরিয়ার কামাল সাকিব, একই এলাকার ফয়েজুল ইসলামের ছেলে শাফিন নূর ইসলাম এবং বাজারঘাটা এলাকার অ্যাডভোকেট আব্দুল আমিনের বড় ছেলে এইচ এ গালিব উদ্দিন।

নিখোঁজ গোলিবের বাবা এডভোকেট আবদুল আমিন বলেন, রোববার স্কুলে যাওয়ার পর আর বাসায় ফিরে আসেনি।

একইভাবে আকিব ও সাফিনের মামা মোর্শেদুল আলম জানান, তার দুই ভাগ্নে ৮ম শ্রেণির মেধাবী ছাত্র। তারা কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্র। রোববার স্কুলে যাওয়ার পর আর তারা বাসায় ফিরে আসেনি। আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ করেও রাত পর্যন্ত তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

সাইয়েদ নকীবের বাবা মৌ. জহির আহমদ বলেন, নকিবের সাথে সর্বশেষ ১১টায় মোবাইলে কথা হয়েছে। প্রাইভেটের টাকা দেয়ার জন্য ৬০০ টাকাও নিয়েছে। ১২টায় স্কুল থাকলেও সে স্কুলে যায়নি।

তবে এ বিষয়ে কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, নিখোঁজের কোনো তথ্য আমার জানা নেই।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads