• মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫
ads
নরসিংদীতে নৌকা ডুবে ৩ শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

সারা দেশ

নরসিংদীতে নৌকা ডুবে ৩ শিশুর মৃত্যু

  • নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশিত ২২ সেপ্টেম্বর ২০১৮

নরসিংদীর বেলাবো উপজলায় ব্রহ্মপুত্র নদে নৌকা ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে।   আজ শনিবার বেলা ১২টার দিকে উপজেলার ইব্রাহিমপুর গ্রাম এলাকায় ব্রহ্মপুত্র নদে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে বেলাবো উপজেলার জঙ্গুয়া গ্রামের বাদল মিয়ার মেয়ে নীলা আক্তার (১৬), তাদের আত্মীয় ভৈরব উপজেলার বাঁশগাড়ী গ্রামের সাইফুল ইসলামের মেয়ে সামিয়া (৮) ও ছেলে তামিম মিয়া (৬)।

পুলিশ জানিয়েছে, আজ দুপুরে ৮ জন যাত্রী বেলাবো উপজেলা থেকে একটি নৌকা নিয়ে ব্রহ্মপুত্র নদে ঘুরতে বের হয়। নৌকাটি সররাবাদ এলাকায় পৌঁছালে নৌকা ডুবে যায়। এ সময় পাঁচজন যাত্রী সাঁতারে পাড়ে উঠতে পারলেও নৌকায় থাকা ভাইবোনসহ তিনজন নিখোঁজ হয়। স্থানীয়রা নিখোঁজ ভাইবোনসহ তিনজনকে উদ্ধার করে কিশোরগঞ্জের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নৌকার যাত্রী সালমা বেগম বলেন, আমরা যখন নৌকা দিয়ে নদীতে ঘুরছিলাম তখন একজন গোসল করার জন্য নদীতে ঝাপ দেয় তার দেখাদেখি আরেকজনও নদীতে ঝাপ দিলে নৌকাটি দুলে ডুবে যায়। আমরা সাতরিয়ে তীরে উঠতে পারলেও ৩ জন ডুবে যায় ।

বেলাবো থানার (ওসি-তদন্ত) মো. আরিফুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছেছে নিহতদের লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বেলাবো থানার ওসি জাবদ মাহমুদ জাবেদ বলেন, এই শিশুরা ইব্রাহিমপুর গ্রামে আত্মীয়বাড়ি বেড়াতে এসেছিল।

এলাকাবাসী জানান, একদল শিশু-কিশোর নদীতে নৌকায় করে ঘুরতে বের হয়েছিল। নৌকাটি হঠাৎ ডুবে গেলে কয়েকজন সাঁতার কেটে কিনরায় ওঠে। তাদের চিৎকারে এলাবাসী গিয়ে তিনজনকে নদী থেকে উদ্ধার করে। কিন্তু ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads