• বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫
ads
কী আছে সাব্বিরের কপালে?

হার্ড হিটার ব্যাটসম্যান সাব্বির

সংগৃহীত ছবি

ক্রিকেট

কী আছে সাব্বিরের কপালে?

  • স্পোর্টস রিপোর্টার
  • প্রকাশিত ০১ সেপ্টেম্বর ২০১৮

হার্ড হিটার ব্যাটসম্যান। চার-ছক্কা হাঁকাতেই বেশি পছন্দ করেন। তবে মাঝেমধ্যে আসেন নেতিবাচক আলোচনাতেও। নারী কেলেঙ্কারি এর মধ্যে উল্লেখযোগ্য। আবার সমর্থককে পিটিয়ে ও আম্পায়ারকে হুমকি দিয়ে হয়েছিলেন ঘরোয়া ক্রিকেটে ছয় মাসের জন্য নিষিদ্ধ। সঙ্গে মোটা অঙ্কের জরিমানাও গুনতে হয়েছিল। সেই ঘটনার রেশ শেষ না হতে হতেই আবারো নিষেধাজ্ঞার মুখোমুখি হতে পারেন সাব্বির। এবার তার বিরুদ্ধে অভিযোগ- ফেসবুকে এক সমর্থককে অশ্লীল ভাষায় গালাগাল করার জন্য।

আজ বাংলাদেশ ক্রিকেট বোর্ডে শুনানির জন্য ডাকা হয়েছে সাব্বিরকে। সঙ্গে ডাকা হয়েছে নাসির হোসেন ও মোসাদ্দেক হোসেন সৈকতকেও। তিনজনই সম্প্রতি বিভিন্ন ঘটনায় সমালোচিত। বিসিবির ডিসিপ্লিনারি কমিটি তাদের নিয়ে বসবে। শুনানির পরই তাদের ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে।

নাসির ও মোসাদ্দেক নারীঘটিত কাণ্ডে জড়িত। এক উঠতি মডেলের সঙ্গে নাসিরের ভালোবাসার কাহিনী, যা প্রমাণ সাপেক্ষে সিদ্ধান্ত নেবে বিসিবি। আর মোসাদ্দেক যৌতুকের অভিযোগে মামলা খেয়েছেন সাবেক স্ত্রীর কাছ থেকে। এটি নিষ্পত্তি হবে আদালতে।

তবে কঠিন শাস্তির সম্ভাবনা রয়েছে সাব্বিরের। জোর গুঞ্জন, ন্যূনতম ছয় মাসের জন্য নিষিদ্ধ হতে পারেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক সমর্থককে নিজের ব্যক্তিগত আইডি থেকে অকথ্য ভাষায় গালাগালের অভিযোগ ওঠে সাব্বিরের বিরুদ্ধে। তার আগে আফগানিস্তান সিরিজে সতীর্থ মেহেদী হাসান মিরাজের সঙ্গে তার মারামারির ঘটনা ঘটে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads