• শনিবার, ৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৫
ads

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু

সংরক্ষিত ছবি

নির্বাচন

ফের প্রচারণা শুরু বিএনপি মেয়র প্রার্থীর

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০৩ মে ২০১৮

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের সব ধরনের প্রচার প্রচারণা স্থগিত ঘোষণা করেছিলেন বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। দলীয় নেতাকর্মীদের ওপর নির্যাতন ও গ্রেফতারের অভিযোগে বৃহস্পতিবার সকাল ৯টায় এ ঘোষণা দিয়েছিলেন তিনি।

কিন্তু বেলা ১টার পর ফের প্রচারণা শুরু করেন বিএনপি দলীয় সিটি কর্পোরেশন মেয়র প্রার্থী। তিনি বলেন, শত অত্যাচার-নির্যাতন সত্ত্বেও বিএনপি নির্বাচন থেকে সরে যাবে না। এই শহরের জনগণ বিএনপির পাশে আছে। আর সরকারি দলের পাশে রয়েছে পুলিশ-সন্ত্রাসী ও কালো টাকা। তারপরও কোনও অবস্থাতেই আমরা নির্বাচনী বিজয় ছিনিয়ে নিতে দেব না।

বৃহস্পতিবার দুপুরে দলীয় কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি।

মঞ্জু অভিযোগ করে বলেন, পুলিশ বিএনপি নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে নির্যাতন করছে। বুধবার সারা রাত বিএনপি নেতাদের বাড়িতে তাণ্ডব চালিয়েছে। ২১ নেতাকর্মীকে গ্রেফতার করেছে। আমি রাতেই রিটার্নিং অফিসার ও পুলিশ কমিশনারকে ফোন দিয়েছি। কিন্তু কেউ আমার ফোন ধরেনি। নেতাকর্মীরা বৃহস্পতিবার ভোরে আমার বাড়িতে আসে। আমি তাদের বলেছি, আমরা কোনও অবস্থাতেই নির্বাচন থেকে সরে যাব না। এই শহরের মানুষ আমাদের সঙ্গে আছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ২০ দলীয় জোটের প্রধান নির্বাচন সমন্বয়কারী বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, মশিউর রহমান প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads