• বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫
ads
হাজীগঞ্জে ভ্রাম্যমান আদলতে চার প্রতিষ্ঠানকে জরিমানা

চাঁদপুরের হাজীগঞ্জে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বৈশাখী বড়ুয়া

ছবি : বাংলাদেশের খবর

আইন-আদালত

হাজীগঞ্জে ভ্রাম্যমান আদলতে চার প্রতিষ্ঠানকে জরিমানা

  • মহিউদ্দিন আল আজাদ, চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ৩০ আগস্ট ২০১৮

চাঁদপুরের হাজীগঞ্জে গ্যাস আইন ২০১০ ও ভোক্তা অধিকার আইন-২০০৯ এর বিভিন্ন ধারা অনুযায়ী চার প্রতিষ্ঠানকে ২১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট বৈশাখী বড়ুয়া।

ভ্রাম্যমান আদালত বাংলাদেশ গ্যাস আইন-২০১০ এর বিভিন্ন ধারা অনুযায়ী তিনটি প্রতিষ্ঠানকে ৭ হাজার ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ধারা অনুযায়ী চারটি প্রতিষ্ঠানকে ১৪ হাজার টাকা জরিমানা এবং সর্তকতামূলক দিক-নির্দেশনা প্রদান করেন।

এর মধ্যে খাজা বাবা মুড়ির মিলকে গ্যাস আইনে ৫ হাজার ও ভোক্তা অধিকার আইনে ৫ হাজার, মাম ফুডকে ভোক্তা অধিকার আইনে ৫ হাজার, বসন্ধুরা হোটেলকে গ্যাস আইনে ১ হাজার ও ভোক্তা অধিকার আইনে ২ হাজার, গাউছিয়া হাইওয়ে রেস্টুরেন্ট গ্যাস আইনে ১ হাজার ও ভোক্তা অধিকার আইনে ২ হাজার টাকা করে জরিমানা করে।

এ সময় বাখরাবাদ গ্যাস সিস্টেম লি. এর সহ-প্রকৌশলী এস.এম জাহিদুল ইসলাম, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী, সহ-সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান, সাধারণ সম্পাদক হায়দার পারভেজসহ অন্যান্য নেতৃবৃন্দ, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা এবং সদস্য, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads