• বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬
ads
‘গল্পের প্রয়োজনেই আমি খোলামেলা’

অভিনেত্রী নয়না গাঙ্গুলি

সংগৃহীত ছবি

টালিউড

‘গল্পের প্রয়োজনেই আমি খোলামেলা’

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ৩০ সেপ্টেম্বর ২০১৮

নয়না গাঙ্গুলি। যাদবপুরের মেয়ে। মুম্বাইয়ে তার বর্তমান নিবাস। তেলেগু ছবিতে অভিনয় করে ক্যারিয়ার শুরু করা নয়না সম্প্রতি অভিনয় করেছেন ‘চরিত্রহীন’ ওয়েব সিরিজে। গত শনিবার থেকে ‘হইচই’ প্ল্যাটফর্মে শুরু হয়েছে ওয়েব সিরিজটির সম্প্রচার। সিরিজটিতে নয়নার বিপরীতে অভিনয় করেছেন সৌরভ। কলকাতার একটি প্রভাবশালী দৈনিকে সিরিজটি নিয়ে খোলামেলা কথা বলেছেন নয়না। জানিয়েছেন কাজের অভিজ্ঞতা থেকে শুরু করে ব্যক্তিগত বিভিন্ন তথ্য।

‘চরিত্রহীন’ সিরিজে কীভাবে সুযোগ পেলেন? উত্তরে নয়না জানান, নয়না অভিনীত ‘মেরি বেটি সানি লিওন বাননা চাহতি হ্যায়’ স্বল্পদৈর্ঘ্য ছবিটি দেখেছেন পরিচালক দেবালয়। চরিত্রহীনের গল্প শুনে ভালো লাগে তার। তারপর সম্মতি দেন দেবালয়কে।

‘চরিত্রহীন’ ওয়েব সিরিজের ট্রেলার নিয়ে বেশ আলোচনা হচ্ছে টালিগঞ্জে। এতে বেশ খোলামেলা অভিনয় করতে দেখা গেছে নয়নাকে। বোল্ড দৃশ্যে অভিনয় করা প্রসঙ্গে তিনি বলেন, ‘এমন বোল্ড আমাকে আগে দেখা যায়নি। আগের কাজগুলোতে আমি এতটা খোলামেলা হইনি। গল্পের প্রয়োজনেই এ সিরিজে আমি এতটা খোলামেলা। প্রথমে আমি শট ঠিকঠাক দিতে পারছিলাম না। পরে সবাইকে বের করে দিয়ে শট নিয়েছেন পরিচালক।’

ক্যামেরার সামনে আপনি কতটা সাহসী? এমন প্রশ্নের উত্তরে নয়না বলেন, ‘আমার একটা লিমিট আছে। সেটা অতিক্রম করব না। ক্যামেরার সামনে যতটুকু প্রয়োজন ঠিক ততটুকুই দেখাব। গল্পে ডিমান্ড থাকলেও নগ্ন দৃশ্যে অভিনয় করব না। কারণ আমার পরিবার আছে।’

মুম্বাইয়ে কাজ করতে গিয়ে কাস্টিং কাউচের মুখে পড়েননি এ অভিনেত্রী। কাস্টিং কাউচ না, অভিনয় দিয়েই ইন্ডাস্ট্রিতে কাজ করতে চান তিনি। নয়না মনে করেন, কারো সঙ্গে কম্প্রোমাইজ করে কাজ করলে এত অফার তিনি পেতেন না। কাজকেই ফোকাস করেছেন তিনি।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads