• বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৪
ads
দেশের বাজারে আসছে হুয়াওয়ে নোভা থ্রিআই

হুয়াওয়ে নোভা থ্রিআই

ছবি : ইন্টারনেট

টেলিযোগাযোগ

দেশের বাজারে আসছে হুয়াওয়ে নোভা থ্রিআই

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ৩১ জুলাই ২০১৮

চীনের স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে দেশের বাজারে নতুন একটি স্মার্টফোন আনার ঘোষণা দিয়েছে। গতকাল রাজধানীর একটি হোটেলে নোভা থ্রিআই নামের নতুন এ স্মার্টফোনটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়েছে।

হুয়াওয়ে জানিয়েছে, নতুন এ স্মার্টফোনে থাকছে নচসমৃদ্ধ ১৯.৫:৯ আসপেক্ট রেশিওর ৬.৩ ইঞ্চি ফুলভিউ আইপিএস ডিসপ্লে। অক্টাকোর প্রসেসর এবং কিরিন ৭১০ চিপসেট সমৃদ্ধ স্মার্টফোনটিতে থাকছে ৪ জিবি র্যাম এবং ১২৮ জিবি বিল্ট ইন স্টোরেজ স্পেস। ফোনটিতে আরো ব্যবহার করা হয়েছে জিপিইউ টারবো যার মাধ্যমে পাওয়া যাবে আরো উন্নত গ্রাফিক্স পারফরমেন্স।

ক্যামেরার ওপর বিশেষ জোর দেওয়া হয়েছে নতুন এ স্মার্টফোনে। এতে ব্যবহার করা হয়েছে দুটি ফ্রন্ট ক্যামেরা। এর একটি ২৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং অপরটি ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। এর পাশাপাশি থাকছে ১৬ ও ২ মেগাপিক্সেল সেন্সরের দুটি রিয়ার ক্যামেরা। স্মার্টফোনটির অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও ভিত্তিক ইএমইউআই ৮.২।

হুয়াওয়ে নোভা থ্রিআই’র মূল্য নির্ধারণ করা হয়েছে ২৮ হাজার ৯৯০ টাকা। ১১ আগস্ট থেকে দেশের সব হুয়াওয়ে ব্র্যান্ডশপে স্মার্টফোনটি পাওয়া যাবে। তবে আগামীকাল থেকেই অগ্রিম বুকিং দিতে পারবেন আগ্রহী ক্রেতারা। অগ্রিম বুকিংয়ে পাওয়া যাবে একটি গিফট বক্স।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads