• বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫
ads
সেরেনা-মুগুরুজার বিদায়

হার মেনেছেন সেরেনা উইলিয়ামস

ছবি : ইন্টারনেট

টেনিস

সেরেনা-মুগুরুজার বিদায়

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ১৭ আগস্ট ২০১৮

সিনসিনাটি ওপেনের দ্বিতীয় রাউন্ডে হার মেনেছেন সেরেনা উইলিয়ামস। অঘটনের শিকার হয়েছেন সপ্তম র্যাঙ্কধারী গার্বিন মুগুরুজা। চোট নিয়ে আসর থেকে সরে দাঁড়ান ডেনিশ সুন্দরী ক্যারোলিন ওজনিয়াকি। তবে জয় ছিনিয়ে নেন অ্যাঞ্জেলিক কারবার। অন্যদিকে ছেলেদের এককে সার্বিয়ার নোভাক জোকোভিচ ও সুইস মহাতারকা ফেদেরার জিতলেও টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন জাপানের কেই নিশিকোরি।

২৩ গ্র্যান্ড স্ল্যাম জয়ী সেরেনা ৩-৬, ৬-২ ও ৩-৬ গেমে ধরাশায়ী হন চেক প্রজাতন্ত্রের পেত্রা কেভিতোভার কাছে। চতুর্থ বাছাই জার্মান তারকা অ্যাঞ্জেলিক কারবার ৪-৬, ৭-৫ ও ৬-৪ গেমে হারান রাশিয়ার আনাস্তাসিয়া পাভলুচেনকোভাকে। তবে দ্বিতীয় বাছাই ক্যারোলিন ওজনিয়াকি (৪-৬, ০-০) বাঁ হাটুর ইনজুরির কারণে ম্যাচ ছেড়ে দেন ডাচ খেলোয়াড় কিকি বার্টেনসের কাছে।

লেসি তুরেনকোর কাছে ধরাশায়ী হয়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন স্প্যানিশ তারকা মুগুরুজা বিদায় নিয়েছেন টুর্নামেন্ট থেকে। দুইবারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী মুরুগুজা প্রথম সেটে জয় ছিনিয়ে নেন ৬-২ গেমে। পিছিয়ে পড়েও হাল ছেড়ে দেননি ইউক্রেনের তুরেনকো। ঘুরে দাঁড়িয়ে পরের দুই সেট ৬-৪ ও ৬-৪ গেমে জিতে দ্বিতীয় রাউন্ডে নাম লেখান ৪৫ নম্বর র্যাঙ্কধারী এ খেলোয়াড়। পরাজিত হয়ে কোর্ট ছাড়েন চেক প্রজাতন্ত্রের ক্যারোলিনা প্লিসকোভা ও বেলারুশের ভিক্টোরিয়া আজারেঙ্কা।

ছেলেদের এককে তৃতীয় রাউন্ডে পৌঁছে গেছেন সার্বিয়ার জোকোভিচ, কানাডার মিলোস রাওনিচ, ক্রোয়েশিয়ার মারিন চিলিচ, সুইজারল্যান্ডের স্তানিসলাস ওয়ারিঙ্কা ও রজার ফেদেরার।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads