• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
ads
এবার একাদশ পাচ্ছেন বোল্ট

সর্বকালের অন্যতম বিশ্বসেরা স্প্রিন্টার উসাইন বোল্ট

অ্যাথলেটিকস

এবার একাদশ পাচ্ছেন বোল্ট

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ১২ অক্টোবর ২০১৮

সর্বকালের অন্যতম বিশ্বসেরা স্প্রিন্টার উসাইন বোল্ট পেশাদার ফুটবলার হিসেবে নিজের ক্যারিয়ারকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাওয়ার সুযোগ পাচ্ছেন। আজ শুক্রবার তার দল সেন্ট্রাল কোস্ট মেরিনার্স সিডনিতে এক প্রীতি ম্যাচে মুখোমুখি হবে ম্যাকার্থার সাউথ ওয়েস্ট ইউনাইটেডের। এই ম্যাচকে সামনে রেখে কোচ মাই মালভি জানিয়েছেন, বোল্টকে এবার প্রথম একাদশে সুযোগ দেওয়া হতে পারে।

কোচ বলেন, ‘ফিটনেসের দিকটা বিবেচনা করলে এখন ওকে প্রথম একাদশে খেলানো যায়। সেটা হোক আর নাই হোক, এখনকার জন্য শুধু এটুকুই বলব- ওর প্রথম একাদশে খেলার ভালো সম্ভাবনা আছে।’ ফুটবল বিশ্বের নজর এখন তাই সিডনির ক্যাম্পবেলটাউনে। এখানেই অনুষ্ঠিত হবে ম্যাচটি। এই খবরে উচ্ছ্বাস প্রকাশ করে ট্র্যাক অ্যান্ড ফিল্ডের কিংবদন্তি বোল্ট বলেন, ‘এটা আমার জন্য ভালো একটা সুযোগ হতে যাচ্ছে। কোচ আমার ফিটনেসে সন্তুষ্ট হয়ে আমাকে প্রথম একাদশে সুযোগ দিতে যাচ্ছে। এটা আমাকে একধাপ এগিয়ে নিয়ে যাবে। সুযোগটা পেয়ে আমি খুবই আনন্দিত।’

সুযোগের জন্য মুখিয়ে থাকা বোল্ট ফুটবলে তার ছোট্ট ক্যারিয়ারে এটাকেই সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ হিসেবে দেখছেন। তিনি বলেন, ‘এটা আমার জন্য বড় একটা ম্যাচ। আমি মনে করি এটাই ঠিক করে দেবে আমার ক্যারিয়ার কোথায় যাবে। তাই এটা আমার ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ। আমি ম্যাচটা খেলার জন্য মুখিয়ে আছি।’ এদিকে আগামী ১৯ অক্টোবর থেকে শুরু হবে অস্ট্রেলিয়ার ‘এ’ লিগের নতুন মৌসুম। অলিম্পিকে আটটি সোনাজয়ী বোল্ট গেল আগস্টে প্রথমবারের মতো মেরিনার্সের হয়ে মাঠে নেমেছিলেন।

 বদলি হিসেবে মাঠে নেমে অবশ্য এই লেফট উইংয়ের ২০ মিনিটের বেশি খেলার সুযোগ হয়নি। তবে এরপর ‘এ’ লিগে ম্যাচ পাওয়ার জন্য নিজের ফিটনেস নিয়ে অনেক ঘাম ঝরিয়েছেন বোল্ট।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads