• শনিবার, ৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৫
ads

সংরক্ষিত ছবি

অপরাধ

শক্তিমানের শেষকৃত্যে যাওয়ার পথে গুলিতে নিহত ৫

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০৪ মে ২০১৮

২৪ ঘন্টার ব্যবধানে আবারো পাহাড়ে ঝড়লো পাঁচজনের লাশ। রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমার শেষকৃত্য অনুষ্ঠানে যাওয়ার পথে গাড়িবহরে গুলি চালিয়য়েছে দুর্বৃত্তরা।এতে পাঁচজন নিহত ও ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩ জন। রাঙামাটি-খাগড়াছড়ি সড়কের বেতছড়ি কেংগালছড়ি নামক স্থানে এই ঘটনা ঘটে।

শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দিতে খাগড়াছড়ি থেকে শুক্রবার রাঙামাটির নানিয়ারচর আসছিলেন। শেষকৃত্য স্থলে আসার আগের খালিয়াজুড়ি নামক স্থানে এই হামলার ঘটনা ঘটে। নিহতদের মধ্য আছেন তপন জ্যোতি চাকমা। তিনি ইউপিডিএফ-গণতান্ত্রিক দলের আহ্বায়ক। অন্য চার জন হলেন, সুজন চাকমা, প্রণব চাকমা, সেতু চাকমা ও তাদের বহনকারী মাইক্রোবাসের চালক মো. সজীব।

রাঙামাটি জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাস্থলে তিনজন আর হাসপাতালে নেওয়ার পর দুজন মারা যান। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষনিক ভাবে কারা এ হামালার সঙ্গে জড়িত সে ব্যপারে নিশ্চিত কিছু বলা যাচ্ছেনা।

শক্তিমান চাকমাকে বৃহস্পতিবার নানিয়ারচর উপজেলা পরিষদে নিজ কার্যালয়ে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। তিনি জনসংহতি সমিতির (এমএন লারমা) কেন্দ্রীয় কমিটির সহসভাপতি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads