• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
ads
ইয়াবাসহ শ্যামলী পরিবহনের চালক-হেলপার আটক

শ্যামলী পরিবহনের একটি বাস

প্রতীকী ছবি

অপরাধ

ইয়াবাসহ শ্যামলী পরিবহনের চালক-হেলপার আটক

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২৩ জুন ২০১৮

রাজধানীর রূপনগর এলাকা থেকে ২ হাজার ৪০১ পিস ইয়াবাসহ শ্যামলী পরিবহনের এক বাসের চালক ও হেলপারকে আটক করেছে র্যাব। গতকাল শুক্রবার সকালের এ অভিযানে ইয়াবা ছাড়াও নগদ ২ হাজার ৫০০ টাকা, দুটি মোবাইল ফোন এবং শ্যামলী পরিবহনের বাসটি জব্দ করা হয়।

আটকরা হলেন বাসচালক মো. জিয়াউর রহমান (২৭) ও হেলপার মো. আমিনুল ইসলাম মিলন (২৬)। গোপন সংবাদে র্যাব-২-এর একটি দল তাদের আটক করে বলে জানান র্যাবের সিনিয়র এএসপি (সহকারী পরিচালক-মিডিয়া) মোহাম্মদ রবিউল ইসলাম। তিনি বলেন, র্যাব জানতে পারে কক্সবাজার থেকে শ্যামলী পরিবহনের একটি বাসে বিপুল পরিমাণ মাদক ঢাকায় আনা হচ্ছে। এর ভিত্তিতে রূপনগর থানার ইস্টার্ন হাউজিং বেড়িবাঁধসংলগ্ন বাইতুন নূর মসজিদের সামনে বাসটি থামানোর সঙ্কেত দিলে চালক ও হেলপার পালানোর চেষ্টা করেন। এ সময় তাদের আটক করা হয়। জিজ্ঞাসাবাদে যাত্রীদের বসার সিটের ওপর ব্যাগ রাখার জায়গায় লাইটের ব্যাঙ্কারের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ইয়াবার চালান বের করে দেন তারা।

আটকরা আরো জানান, নিত্যনতুন কৌশলে কক্সবাজার, চট্টগ্রাম, টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে রাজধানীসহ বাংলাদেশের বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছিলেন তারা। এর আগে তারা ইয়াবার বেশ কয়েকটি বড় চালান বাসে এনে বিক্রিও করেছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads