• রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
নির্বাচনী প্রচারে যাওয়ায় যুবককে পিটিয়ে হত্যা

নির্বাচনী প্রচারকে কেন্দ্র করে এক যুবককে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

অপরাধ

নির্বাচনী প্রচারে যাওয়ায় যুবককে পিটিয়ে হত্যা

  • কক্সবাজার প্রতিনিধি
  • প্রকাশিত ৩০ জুন ২০১৮

কক্সবাজার পৌরসভার নির্বাচনী প্রচারকে কেন্দ্র করে গতকাল শুক্রবার এক যুবককে পিটিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তার নাম আহাম্মদ তানভির (২২)। তিনি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাঁচা মিয়াঘোনা এলাকার সোলাইমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল প্রচারণা চালাতে বাঁচা মিয়াঘোনা এলাকায় যান ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আশরাফুল হুদা ছিদ্দিকী জামশেদ। তিনি জুমার নামাজ পড়ে বের হলে ওই এলাকার বাশারের ছেলে নিজাম কাউন্সিলর প্রার্থীকে উদ্দেশ করে অশালীন কথাবার্তা বলতে থাকেন। পরে তিনি পাশের আরেক মসজিদের মুসল্লিদের সঙ্গে কুশল বিনিময় করতে যান। এ সময় জামশেদকে সঙ্গ দেন কক্সবাজার সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র আহাম্মদ তানভির। তানভীরকে কাউন্সিলর প্রার্থী জামশেদের সঙ্গে কেন নির্বাচনী প্রচারণায় গেলেন, সেটা নিয়ে উচ্চবাচ্চ শুরু করেন নিজাম। একপর্যায়ে নিজাম ও তার সহযোগীরা তানভিরকে বেদম মারধর করেন। পরে ছুরিকাঘাত করে পালিয়ে যান। তানভিরকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার জানান, বিষয়টি শোনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads